শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
বীর শহিদদের বিনম্র শ্রদ্ধা জানলো জাহাজী শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দ মহান শহিদদের বিনম্র শ্রদ্ধা জানলো জেলা আওয়ামী মৎস্যজিবি লীগের নেতৃবৃন্দ মহান শহিদ দিবসে জেলা ট্রাক,ট্যাংকলরী কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের শ্রদ্ধা নিবেদন আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে নগরীতে বই মেলা উদ্বোধন করলেন- শাবিকুল ইসলাম মহান শহিদ দিবসে বিনম্র শ্রদ্ধা জানলো নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র নেতৃবৃন্দ নগরীতে অস্ত্র সহ ১জন কে আটক করেছে ডিবি ফুস্তান নামে পান্জাবী শো-রুমের শুভ উদ্বোধন বক্তাবলী’র কানাইনগর ছোবহানিয়া স্কুল এন্ড কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ভাষা শহীদদের প্রতি পূর্ব চরগড়কূল উচ্চ বিদ্যালয়ের শ্রদ্ধা নিবেদন আজমেরী ওসমানের উদ্দ্যোগে এ কে এম শামসুজ্জোহ’র মৃত্যুবার্ষিকী পালিত

ইনজুরিতে পড়েননি মেসি, খেলবেন ‘শুরু’ থেকেই

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ১০৩ 🪪

অনলাইন ডেস্ক : করোনা ভাইরাস মহামারির কারণে স্থগিত হয়ে যাওয়া লা লিগাও পুনরায় শুরু হচ্ছে ১২ জুন থেকে। এর ঠিক একদিন পরেই (১৩ জুন দিবাগত রাতে) মাঠে নামবে বার্সেলোনা। এ উপলক্ষে পুরোদমে প্রস্তুতি নিচ্ছে কাতালান জায়ান্টরা। কিন্তু হঠাৎ করেই বড় ধাক্কা হয়ে আসে লিওনেল মেসির ইনজুরিতে পড়ার খবর। তবে এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছে ক্যাম্প ন্যু।

বুধবার (০৩ জুন) দলের সঙ্গে অনুশীলন করতে দেখা যায়নি মেসিকে। এরপরই খবর ছড়িয়ে পড়ে অ্যাবডাক্টর মাসলে চোট পেয়েছেন বার্সা অধিনায়ক। চোটের কারণে দলীয় অনুশীলন করেননি এবং এই চোট সেরে সেরে ওঠতে নাকি ১০ দিন সময় লাগবে। এদিকে ১৩ জুন রিয়াল মায়োর্কার মাঠে আতিথ্য নেবে দল। এমন খবরে চিন্তার ভাঁজ পড়ে বার্সাভক্তদের কপালে।

বৃহস্পতিবার (০৪ জুন) একদিনের জন্য অনুশীলনে বিশ্রাম দিয়েছে বার্সা। তবে শুক্রবার (০৫ জুন) থেকে পুনরায় অনুশীলন শুরু করবে লা লিগা চ্যাম্পিয়নরা। এর আগেই নিজের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতির মাধ্যমে বার্সা জানিয়েছে, চিন্তার কিছু নেই। দলীয় অনুশীলনের সময় একাই জিমে প্রস্তুতি নেওয়া চালিয়ে গেছেন মেসি।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মুন্দো দেপোর্তিভো’ বার্সার একটি সূত্র থেকে জানতে পেরেছে, এদিন মেসির জন্য আলাদা অনুশীলনের ব্যবস্থা করা হয়েছিল। মাংসপেশির ব্যথা কমানোর মতো কোনো অনুশীলনের ব্যবস্থা ছিল না সেখানে। তাই দলীয় অনুশীলনে দেখা যায়নি তাকে। ওই সূত্র আরও জানিয়েছে, মেসির কোনো ইনজুরি বা শারীরিক অসুবিধা সমস্যা নেই। ফলে এটা নিশ্চিত ১৩ জুন তাকে মাঠে নামতে দেখা যাবে। মেসি নিজেও দীর্ঘ বিরতির পর মাঠে নামতে মরিয়া আছেন। মেসিভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষায় আছেন প্রিয় ফুটবলারের পায়ের জাদু দেখতে।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102