সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের আংশিক কমিটির অনুমোদন সিদ্ধিরগঞ্জে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা ওয়ার্কিং জার্নালিস্ট ফোরামের উদ্যোগে সিদ্ধিরগঞ্জে সাংবাদিক ও স্বজনদের রুহের মাগফিরাত কামনায় দোয়া নারায়ণগঞ্জ নিউজ পোর্টাল ওনার্স এসোসিয়েশনের আত্ম-প্রকাশ না’গঞ্জে ৩ কোটি ২০ লক্ষ টাকার হেরোইন সহ আটক ১ শীতার্তদের পাশে কাউন্সিলর বিভা হাসান নাসিম ওসমান স্মৃতি সংসদ’র উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠিত না’গঞ্জে প্রত্যাশা সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে কম্বল বিতরণ অনুষ্ঠিত ফতুল্লায় সাংবাদিকদের উদ্যোগে পিঠা উৎসব অনুষ্ঠিত বীর মু‌ক্ত‌িযােদ্ধা লুৎফর রহমা‌ন’র রাষ্ট্রীয় মর্যাদা প্রদান,নামাজের জানাযা সম্পন্ন

গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সের করোনা জয়

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ৮০ বার পড়া হয়েছে

খোকন হাওলাদার, গৌরনদী ( বরিশাল ) :
প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে যেখানে মৃত্যুর খবর চারিদিকে তার মধ্যে সুসংবাদ দিল গৌরনদী উপজেলা স্বাস্থ্য বিভাগ।করোনা আক্রান্ত রোগীর মধ্যে আইসোলেশন কেন্দ্র থেকে সুস্থ হয় ফিরেছেন বরিশালের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবিকা দুলুফা বেগম। সুস্থ হয় ফিরে আসায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে সংবর্ধনা দেয়া হয়।

তিনি গতসোমবার (৪ মে) কোন উপসর্গ ছাড়াই নমুনা পরীক্ষায় দিলে করোনা শনাক্ত হয় তার। এরপর থেকে নিজ বাসভবনের আইসোলেশনে থেকে ছিলেন তিনি।

আইসোলেশনের এই দিনগুলোতে তার শরীরে ছিল না উপসর্গের কোন উপস্থিতি। সেখানে স্বাভাবিক দিন যাপন করছিলেন তিনি। পাশাপাশি উপসর্গহীন করোনা থেকে মুক্তি পেতে নিয়েছেন নিয়মিত চিকিৎসা সেবা। পরে তিনি আবারও নমুনা পরীক্ষা পাঠানোর মে মাসের ২য় সপ্তাহে পাওয়া রিপোর্টে করোনা নেগেটিভ আসে তার।

সূত্র জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারিদের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হলে দুলুফা বেগমের করোনা পজেটিভ আসে। এ বিষয়ে জানতে চাইলে দুলুফা বেগম বলেন আমার নিজের দৃঢ় মনোবল ও সকলের দোয়ায় আমার করোনা এখন নেগেটিভ। আমি ভেঙ্গে পড়িনি, শুরু থেকেই নিয়মিত চিকিৎসা সেবার পাশাপাশি আইসোলেশনে স্বাভাবিক দিনযাপন করেছি। নেগেটিভ ফলাফল পাওয়ার পর নিময়মানুযায়ী আরো ১৪ দিন হোম কোয়ারাইন্টানে থেকে পুনরায় কর্মস্থলে যোগদান করেছি। সেবাই আমার ধর্ম।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102