শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রী’র জন্মদিন উপলক্ষে না’গঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের মিলাদ ও দোয়া ওদের দৃষ্টি পরেছে বাংলাদেশের সেন্টমার্টিনসহ আমাদের দক্ষিনাঞ্চলের দিকে-খোকন সাহা শারদীয় দূর্গোউৎসব সুন্দর ও সুষ্ঠু ভাবে পালন করার লক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা বিএনপির সমাবেশে মাহামুদুর রহমান সুমনের বিশাল শোডাউন নগরীতে মাসব্যাপি আয়োজিত পর্যটন মেলায় রয়েল রিরিসোর্ট এর নানা আয়োজন এ্যাড,সাখাওয়াত ও এ্যাড, টিপুর নেতৃত্বে মহানগর বিএনপির বিশাল মিছিল নানা আ‌য়োজ‌নে না’গঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব পর্যটন দিবস পা‌লিত শহরজুড়ে অবৈধ স্ট্যান্ড-যানজট দুর্ভোগে নাজেহাল জনজীবন  না’গঞ্জ জেলা আইনজীবী সমিতির ব্যাচ-২১ এর ২য় বর্ষপূর্তি পালন রূপগঞ্জের সেই হানজালা কারাগারে

নারায়ণগঞ্জ বাসীকে ঈদ-উল-আযাহা’র শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা শাহীন সরকার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ৯০ বার পড়া হয়েছে

পবিত্র ঈদ-উল-আযাহা উপলক্ষে নারায়ণগঞ্জ বাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী ও সাধারণ সম্পাদক শাহীন সরকার।

যুবলীগ নেতা শাহীন সরকার ডেইলি নারায়ণগঞ্জকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন- একটি বছর ঘুরে আবার ফিরে এলো ত্যাগ ও আত্মশুদ্ধির পর্ব হলো “কুরবানি”।

তিনি বলেন- ঈদ উল আযহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়। আমাদের সব ভেদাভেদ ভুলে এক হতে শেখায়। অভাবী এবং দুস্থ ও বিপদগ্রস্তদের সাহায্যের জন্য এগিয়ে আসার প্রেরণা দেয়। তিনি ধর্মের নামে অপব্যাখ্যা দিয়ে বা প্রলোভন দেখিয়ে স্বার্থান্বেষী মহল যাতে সমাজে বিশৃংঙ্খলা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সবাইকে সজাগ থাকার আহবান জানান।

ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে সাম্য। ঈদ মানে উৎসের কাছে ফিরে যাওয়া। ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ক্ষুদ্রতার ঊর্ধ্বে ওঠার চেষ্টা। বৃহৎ এর সঙ্গে যুক্ত হওয়া। ঈদ মানে সবাই মিলে সুন্দর থাকা। ঈদের আমেজ ছড়িয়ে দিতে হবে সবার মাঝে।পরিশেষে প্রধানমন্ত্রীর ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে সবাইকে জানাই ঈদ মোবারক।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102