শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বিআইডাব্লিডিউ টিসি’র নিজস্ব জমি দাবী করে সংবাদ সম্মেলন করলো সংগঠন এর নেতৃবৃন্দ স্কুলছাত্রী স্বপ্নার বস্তাবন্দি লাশ উদ্ধারের ১৫ দিনেও খুনিকে চিহ্নিত করতে পারেনি পুলিশ গুণী জনদের পদচারণায় উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে উদযাপিত হলো দৈনিক আজকের নীর বাংলা পত্রিকা’র ১৫ তম  বর্ষপূর্তি যিনি মালিক, জমি রক্ষা করার দ্বায়িত্ব তার – ভূমি মন্ত্রী সভাপতি রিপন ও মনিকাকে সম্পাদক করে মডেল রিপোর্টার্স ক্লাবের পুর্নাঙ্গ কমিটি গঠন লালন একাডেমী গড়ে তোলার ইচ্ছে – বাবু চন্দন শীল মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদক পেলেন এস এম মিঠুন মিয়া দেওভোগ হুসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসায় পাশের হার ৯৭% শতাংশ নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চাইলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে – মাহমুদুল হক নয়ামটির বিশিষ্ট ব্যাবসায়ী ও জাপা নেতা শেখ আব্দুল খালেক আর নেই

গোগনগরে ইজতেমায়ে জিকির নাতে রাসূল (সঃ) মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪০ 🪪

গোগনগরে পবিএ মেরাজ ও বরাত উপলক্ষে ইজতেমায়ে জিকির ও নাতে রাসূল (সঃ) অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২৩ ফেব্রুয়ারী বাদ এশা গোগনগর গাউছুল আযম জামে মসজিদ সংলগ্ন মাঠ প্রাঙ্গণে ফ্রেন্ডস জোন জুনিয়র উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাহফিলে জাগ্রত গোগনগর সামাজিক সংয়ঠনের সিনিয়র সহ সভাপতি নাহিদ হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গোগনগর গাউছুল আযম জামে মসজিদের সভাপতি আলহাজ্ব জাকির হোসেন মন্ডল। বিশেষ অতিথি ছিলেন গোগনগর গাউচুল আযম জামে মসজিদের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জমাদ্দার। মাহফিলে হামদের বারি তাআলা ও নাতে রাসূল পরিবেশন করেন শায়ের হাফেজ মোঃ রফিকুল ইসলাম কাদেরী ইমাম ও খতিব বায়তুল জান্নাত জামেমসজিদ,সুকুমপট্রি,নাঃগঞ্জ।
শায়ের মোঃ মাহমুদুল হাসান সাজু,সানি ইমাম গাউছুল আযম জামে মসজিদ গোগনগর নাঃগঞ্জ।মোঃ মাসুম রেজা বিশিষ্ট ব্যবসায়ী গোগনগর নাঃগঞ্জ।রোকন উদ্দিন আহমেদ সাবেক সিনিয়র সহ সভাপতি গাউসিয়া কমিটি বাংলাদেশ গোগনগর ইউনিয়ন শাখা। হাফেজ মোঃ জুবায়ের রেজা আওারী মুদাররেস মদিনাতুর রাসুল (সাঃ)
সুন্নিয়া মাদ্রাসা। হাফেজ মোঃ মাহাদী হাসান মুদাররেস মদিনাতুর রাসুল (সাঃ) সুন্নিয়া মাদ্রাসা।


মুনাজাত পরিচালনা করেন হযরত মাওলানা মুফতী আব্দুল আজিজ ইমাম ও খতিব,গাউছুল আযম জামে মসজিদ গোগনগর নাঃগঞ্জ।
সার্বিক সহযোগিতায় জাগ্রত গোগনগর ও ফ্রেন্ডস জোন।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102