বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
যিনি মালিক, জমি রক্ষা করার দ্বায়িত্ব তার – ভূমি মন্ত্রী সভাপতি রিপন ও মনিকাকে সম্পাদক করে মডেল রিপোর্টার্স ক্লাবের পুর্নাঙ্গ কমিটি গঠন লালন একাডেমী গড়ে তোলার ইচ্ছে – বাবু চন্দন শীল মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদক পেলেন এস এম মিঠুন মিয়া দেওভোগ হুসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসায় পাশের হার ৯৭% শতাংশ নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চাইলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে – মাহমুদুল হক নয়ামটির বিশিষ্ট ব্যাবসায়ী ও জাপা নেতা শেখ আব্দুল খালেক আর নেই ফতুল্লা ইউনিয়ন পরিষদ মেম্বার জাকির এর ছত্রছায়ায় এলাকায় অপরাধ বৃদ্ধি ; ভুক্তভোগীদের অভিযোগ বিসিডিএস নির্বাচনে শাহজালাল বাচ্চু প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি স্যালাইন শরবত ও ফল বিতরণ করলেন শহীদ বাপ্পী স্মৃতি সংসদ

রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫৬ 🪪

উৎসবমুখর পরিবেশে নারায়াণগঞ্জ সদর উপজেলা বক্তাবলী ইউনিয়নের রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৮ ফেব্রুয়ারী ) বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় শিক্ষাক্ষেত্রে অবদান রাখায় গুণীজনদের মাঝে সম্মাননা  ক্রেষ্ট প্রদান করা হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক সাবেক চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও  মো. নজরুল ইসলাম মাসৃটারের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি হাজী মো.মজিবুর মাদবর, বিদ্যালয়ের দাতা সদস্য ও সহ- সভাপতি মুফতি মুহাম্নাদ মোখতার হোসাইন, সাবেক সহ- সভাপতি মো. লোকমান হোসেন, সদস্য মো. আক্তার হোসেন, সমাজ সেবক সানাউল্লাহ সাবেক সভাপতি মো.মনির হোসেন, পূর্ব চরগড়কূল উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ নাজির হোসেন, বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক মাহমুদ,   দফতর সম্পাদক ইফতেখার জামান শাহীন, লক্ষীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি  এম এ মতিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রোটারিয়ান নুরুজ্জামান জিকু, বক্তাবলী ওয়েলফেয়ার ট্রাষ্ট অ্যাসোসিয়েশনে সহ সভাপতি মো. সৈয়দ হোসেন,মো. জাহাঙ্গীর হোসেন সহ প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষক প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অনামিকা সাবাতানি,সহকারী শিক্ষক ইসরাত জাহান, শায়লা আক্তার, আব্দুল্লাহ আল মাসউদ ও অভিভাবকবৃন্দ।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। পরিশেষে বিজয়ী ক্রীড়া প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102