রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রহিমের বিশাল শোডাইন জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা বিএনপির আলোচনা সভা  প্যানেল মেয়র বাবু ও তার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন মন্ডলপাড়ায় মরহুম মাসুদ রানার কুলখানি অনুষ্ঠিত নাঃগঞ্জে সা‌বেক জাতীয় ফুটবলার আমিনুর রহমা‌ন আর নেই কাশিপুরে মরহুম নুরুল ইসলাম শিকদারের চেহলাম অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মহানগর আ.লীগের আলোচনা সভা বিআইডাব্লিডিউ টিসি’র নিজস্ব জমি দাবী করে সংবাদ সম্মেলন করলো সংগঠন এর নেতৃবৃন্দ স্কুলছাত্রী স্বপ্নার বস্তাবন্দি লাশ উদ্ধারের ১৫ দিনেও খুনিকে চিহ্নিত করতে পারেনি পুলিশ গুণী জনদের পদচারণায় উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে উদযাপিত হলো দৈনিক আজকের নীর বাংলা পত্রিকা’র ১৫ তম  বর্ষপূর্তি

মুন্সিগঞ্জে যাকিয়া-এ-মোহাম্মদী দরবার শরীফে মাসিক ফাতেহা শরীফ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৪২৯ 🪪
:মাসিক ফাতেহা শরীফ উপলক্ষে যাকিয়া-এ-মোহাম্মদী দরবার শরীফে  মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১২ ডিসেম্বর) বাংলা ২৭ অগ্রহায়ণ বাদ এশা থেকে সারারাত ব্যাপী মুন্সিগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌর এলাকাধীন মাস্তানবাজার ভূবনগাড়া এলাকাস্থ যাকিয়া-এ-মোহাম্মদী দরবার শরীফে এ মাসিক ফাতেহা শরীফের আয়োজন করা হয়।
আধ্যাত্মিক সাধক সূফী কবি হযরত কাজী মোহাম্মদ ছাদেক শাহ চিশতি (রহঃ) ফাতেহা শরীফে আগত ভক্তবৃন্দ ও মুরিদানের উদ্দেশ্য ওয়াজ নসিহত সহ আখেরী মোনাজাত করেন। এরপর সারারাত ব্যাপী ধর্মীয় গান অনুষ্ঠিত হয়।
যাকিয়া-এ-মোহাম্মদী দরবার শরীফের পীর আধ্যাত্মিক সাধক সূফী কবি হযরত কাজী মোহাম্মদ ছাদেক শাহ্ চিশতি (রহঃ) বলেন- মহান আল্লাহ তাআলা পবিত্র কুরআনে ইরশাদ করেন, মানুষ হত্যা মহা পাপ। যারা ক্ষমতার লোভে আজ নিরীহ মানুষ হত্যা করছে, তারা জাহান্নামি। মহান আল্লাহ্ ও নবী রাসূলগণ বান্দাদের কোনো দিন এ শিক্ষা দেননি। তারা মানুষের জন্য আল্লাহর দিনের শিক্ষা ও মানুষের কল্যাণের জন্য কাজ করতে উৎসাহিত করেছেন। আপনারা ৫ ওয়াক্ত নামাজ আদায় করবেন। আর মহান আল্লাহর হুকুম ও রাসূল (সাঃ) এর সুন্নাতের অনুসরণ করবেন।
উক্ত মাসিক ফাতেহা শরীফে উপস্থিত ছিলেন-নূর এ মোহাম্মদী জামে মসজিদের সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ মোল্লা, পঞ্চায়েত কমিটির সদস্য মোঃ মহসিন মোল্লা, সমাজসেবক মোঃ মাহমুদ পারভেজ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ উজ্জ্বল মোল্লা, মোঃ সিরাজ মিয়া, মোঃ শরিয়ত উল্লাহ, মোঃ রওশন আলী, মোঃ কামাল মিয়া, মোঃ সিরাজ মাদবর, মোঃ আবু সালেহ মোল্লা, মোঃ মিঠু, মোঃ টিটু প্রমূখ।
এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102