শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
তৃষ্ণার্থদের মাঝে শরবত বিতরণ করলেন রাগিব হাসান তৃষ্ণার্থদের পাাশে জেলা প্রশাসন প্রয়াত কাজিম উদ্দিন স্মরণে জাহাজী শ্রমিক ফেডারেশনের শোক সভা ও দোয়া এড, নুরুল কবীরের মৃতুত্বে আইনজীবী সমিতির শোক সভা ও দোয়া অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা দেশীয় অস্ত্রসহ ডাকাতি মামলার ৩ আসামি গ্রেপ্তার নারায়ণগঞ্জে ট্রাফিক পুলিশের কাছে ২কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক লোক ভাড়া করে প্রশাসনের বিরুদ্ধে মানববন্ধন করলো স্বার্থান্বেষী মহল বন্দর ইউএনও’র বাসভবনের আনসার সদস্যের ‘আত্মহত্যা’ অস্বাস্থ্যকর, ও ফুডগ্রেড বিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে না’গঞ্জে ক্যাবের মানববন্ধন

মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু পরিবারের পক্ষ থেকে সায়েম আহম্মেদ’র ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ২৪৩ 🪪

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু পরিবারের পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসী সহ দেশ-বিদেশের সমগ্র মুসলিম উম্মাহকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরহমানের আদর্শের সৈনিক ,আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট সমাজ সেবক,আলীরটেক ইউনিয়নের কৃতি সন্তান মোঃ সায়েম আহম্মেদ।

তিনি ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, বিশ্ব মুসলিম সম্প্রদায়ের দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর মহান আল্লাহতালর পক্ষ থেকে সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। এই উৎসব মানুষের আনন্দময় স্বত্তার জাগরণ ঘটায়। তার আত্মাকে মিলনের বোধে উদ্দীপ্ত করে। ঈদ মুসলমানদের জীবনে আল্লাহ তা’আলার পক্ষ থেকে এক অমূল্য নিয়ামত। ঈদুল ফিতর ধনী-গরিব, উঁচু-নীচু নির্বিশেষে সকল মানুষকে নিবিড় ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ করে।

তিনি আরও বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন , জননেত্রী শেখ হাসিনা রাস্ট্র ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে ও নিরাপদে থাকে। প্রধানমন্ত্রী বাংলাদেশকে বঙ্গবন্ধুর সপ্নের সুখী ,সমরিদ্ধ ,ক্ষুধা ও দারিদ্র মুক্ত ,উন্নত রাস্ট্র বিনির্মানে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রী ও তার পরিবারের জন্য আপনারা সবাই আন্তরিক ভাবে দোয়া করবেন। তিনি যেন সুস্থ থেকে দেশের ও আপনাদের কল্যাণে কাজ করতে পারেন। আবার ও সবাইকে মাননীয় প্রধানমন্ত্রী ও তার পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102