শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রী’র জন্মদিন উপলক্ষে না’গঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের মিলাদ ও দোয়া ওদের দৃষ্টি পরেছে বাংলাদেশের সেন্টমার্টিনসহ আমাদের দক্ষিনাঞ্চলের দিকে-খোকন সাহা শারদীয় দূর্গোউৎসব সুন্দর ও সুষ্ঠু ভাবে পালন করার লক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা বিএনপির সমাবেশে মাহামুদুর রহমান সুমনের বিশাল শোডাউন নগরীতে মাসব্যাপি আয়োজিত পর্যটন মেলায় রয়েল রিরিসোর্ট এর নানা আয়োজন এ্যাড,সাখাওয়াত ও এ্যাড, টিপুর নেতৃত্বে মহানগর বিএনপির বিশাল মিছিল নানা আ‌য়োজ‌নে না’গঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব পর্যটন দিবস পা‌লিত শহরজুড়ে অবৈধ স্ট্যান্ড-যানজট দুর্ভোগে নাজেহাল জনজীবন  না’গঞ্জ জেলা আইনজীবী সমিতির ব্যাচ-২১ এর ২য় বর্ষপূর্তি পালন রূপগঞ্জের সেই হানজালা কারাগারে

আইসিইউতে নাসিম, শারীরিক অবস্থা স্থিতিশীল

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ১৫৬ বার পড়া হয়েছে

করোনাভাইরাসে আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।

 

সোমবার রাত ৯টায় অক্সিজেনজনিত সমস্যা দেখা দিলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

হাসপাতালের পরিচালক ও প্রধান নিবার্হী কর্মকর্তা আল ইমরান চৌধুরী জানান, বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। সোমবার দুপুর ১২টায় তিনি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন। করোনার উপসর্গ মনে হওয়ায় নমুনা পরীক্ষা করা হয়। রাত ৮ টায় প্রতিবেদন পাওয়া গেলে দেখা যায় তিনি করোনায় আক্রান্ত।

 

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পরিচালক আল ইমরান চৌধুরী জানান, অক্সিজেন সিচুরেশন কমে যাওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

নাসিমের ছেলে ও সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় তার বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

মোহাম্মদ নাসিমের স্ত্রী লায়লা আরজুমান্দ করোনায় আক্রান্ত হয়ে গত ২৭ মে থেকে একই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত রোববার তিনি বাসায় ফিরেছেন।

আরএ

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102