বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনাম :
অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা দেশীয় অস্ত্রসহ ডাকাতি মামলার ৩ আসামি গ্রেপ্তার নারায়ণগঞ্জে ট্রাফিক পুলিশের কাছে ২কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক লোক ভাড়া করে প্রশাসনের বিরুদ্ধে মানববন্ধন করলো স্বার্থান্বেষী মহল বন্দর ইউএনও’র বাসভবনের আনসার সদস্যের ‘আত্মহত্যা’ অস্বাস্থ্যকর, ও ফুডগ্রেড বিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে না’গঞ্জে ক্যাবের মানববন্ধন সুবিধাবঞ্চিত মানুষের পাশে ‘VHALO’র শাখা উদ্বোধন বিসিকে অবন্তী গার্মেন্টসের শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল চৈতন্য শিল্পী গোষ্ঠীর ঈদ পুর্নমিলনী ও আলোচনা অনুষ্ঠিত

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে র‌্যালিতে যুবলীগ নেতা শাহীন সরকারের নেতৃত্বে বিশাল মিছিল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ১৭৪ 🪪

বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত র‌্যালিতে যুবলীগ নেতা শাহীন সরকারের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে যোগদান

এসময়, মিছিলটি স্লোগানে স্লোগানে কম্পিত হয় এই বলে, নারায়ণগঞ্জের মাটি শেখ হাসিনার ঘাটি, নারায়ণগঞ্জের মাটি শামীম ওসমানের ঘাটি, নারায়ণগঞ্জের মাটি আওয়ামীলীগের ঘাটি। এ সময় সামনে থেকে মিছিলটির নেতৃত্ব দেন না’গঞ্জ সদর থাানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহীন সরকার।

এক সংক্ষিপ্ত বক্তব্যে শাহীন সরকার বলেন, বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধুর রক্ত ও আদর্শের উত্তরাধিকার জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হতো না। আজ মানুষের ভাত ভোটের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু হত্যা ও যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ।

আজ বিকালে শহরের ২নং রেলগেটস্থ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে আলোচনা সভা শেষে একটি বিশাল র‌্যালি বের করা হয়। র‌্যালিটির নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত মো.শহীদ বাদল। র‌্যালিটি বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ শেষে চাষাড়া শহীদ মিনারের সামনে গিয়ে শেষ হয়।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102