বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
যিনি মালিক, জমি রক্ষা করার দ্বায়িত্ব তার – ভূমি মন্ত্রী সভাপতি রিপন ও মনিকাকে সম্পাদক করে মডেল রিপোর্টার্স ক্লাবের পুর্নাঙ্গ কমিটি গঠন লালন একাডেমী গড়ে তোলার ইচ্ছে – বাবু চন্দন শীল মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদক পেলেন এস এম মিঠুন মিয়া দেওভোগ হুসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসায় পাশের হার ৯৭% শতাংশ নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চাইলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে – মাহমুদুল হক নয়ামটির বিশিষ্ট ব্যাবসায়ী ও জাপা নেতা শেখ আব্দুল খালেক আর নেই ফতুল্লা ইউনিয়ন পরিষদ মেম্বার জাকির এর ছত্রছায়ায় এলাকায় অপরাধ বৃদ্ধি ; ভুক্তভোগীদের অভিযোগ বিসিডিএস নির্বাচনে শাহজালাল বাচ্চু প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি স্যালাইন শরবত ও ফল বিতরণ করলেন শহীদ বাপ্পী স্মৃতি সংসদ

না’গঞ্জের শিল্পপতি হাজী সোহবার মিয়া’র মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৬৭ 🪪
নানা আয়োজনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জের বিশিষ্ট শিল্পপতি হাজী সোহরাব মিয়া’র ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
শুক্রবার (২২ মার্চ) দোয়া, মিলাদ মাহফিল ও কবর জিয়ারতের মাধ্যমে এ দিনটি পালন করেন পরিবারের সদস্যবৃন্দ।
দুপুরে কাঙ্গালীভোজ, বাদ আছর নগরীর ফকিরটোলা জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়। পরে মরহুমের বাসভবনে মরহুম হাজী সোহরাব মিয়া সহ পরিবারের প্রয়াত অন্যান্য সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। পরে উপস্থিত মুসুল্লীদের সঙ্গে নিয়ে ইফতার করেন পরিবারের সদস্যবৃন্দ।
বাদ আছর মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে মরহুমের কবর জিয়ারত করে দোয়ায় অংশ নেন পরিবারের সদস্যবৃন্দ কবরস্থানে আগত গরীব-দুঃখীদের মধ্যে দান-খয়রাত করেন পরিবারের সদস্যবৃন্দ।
এদিকে মরহুমের ছেলে-মেয়ে ও নাতি-নাতনিরা মরহুমের জন্য পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চেয়েছেন।
এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102