শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পবিত্র শোহাদায়ে কারবালার স্মরণে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে প্রতিবাদ সভা ও খাদ্য সামগ্রী বিতরণ  যারা অরাজকতা করবে তাদের বিরুদ্ধে আমাদের প্রতিবাদ -জুয়েল হোসেন গনতান্ত্রিক আন্দোলন এর নামে শান্তি শৃঙ্খলা নষ্ট করতে চায় আমরা প্রতিহত করবো -এ্যাড, দ্বীপু  কোটা সংস্কার আন্দোলনের নামে নৈরাজ্যের প্রতিবাদে  আওয়ামী লীগের জরুরী সভা অনুষ্ঠিত  আমি বাঙালি হয়েও পাক হানাদার ও রাজাকারদের তান্ডব দেখেছি – এ্যাড, খোকন    হাসপাতালে ভর্তি শামীম ওসমান নিহত মেধাবী ছাত্র সাঈদ এর হত্যার বিচার করতে হবে – হাফিজুল ইসলাম  নগরীতে কোটা সংস্কারের নামে নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল  আদালতে আনা হয়নি   জাকির খান কে, নগরীতে  বিক্ষোভ 

সোনারগাঁও আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটি থেকে বিতর্কিতদের অপসারণের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ১৮৫ 🪪

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটি থেকে বিতর্কিতদের অপসারণের দাবীতে মানববন্ধন করেছে তৃনমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সোনারগাঁ উপজেলা তৃনমূল আওয়ামী লীগের ব্যানারে এ মাননবন্ধন করা হয়।

এ সময় উস্থিত বক্তারা, আরিফ মাসুদ বাবু, শহিদুল সরকার, জহির চেয়ারম্যান, ইউসুফ দেওয়ান, সাইদুর রহমান মোল্লা, আলী হায়দার, মেস্তাফিজুর রহমান মাসুম, জাকির হোসেন, আতাউর রহমান আক্তার, লায়ন বাবুল, মাহমুদা আক্তার ফেন্সি, সামসুল আলম, মারুফুর রহমান ঝলক, মাহবুব সরকার, সানজিন সরকার, মাহবুবুর রহমান লিটন, মোশারফ মেম্বার, কবির হোসেন, এড. আমির, এসএম জাহাঙ্গীর, খাইরুল আলম ও নুরে আলম খানের অপসারনের দাবী জানান।

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ নেতা আবু রায়হান এর নেতৃত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন সবুজ, সুমন, রাসেল, রফিক, পলাশসহ প্রমুখ।

উল্ল্যেখ্য,দীর্ঘ ২৫ বছর পর ২০২২ সালের ৩রা সেপ্টেম্বর সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হলে ৯ মাস পর গত ৫ মে ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য জেলা কমিটির কাছে প্রেরণ করা হয়।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102