শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রী’র জন্মদিন উপলক্ষে না’গঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের মিলাদ ও দোয়া ওদের দৃষ্টি পরেছে বাংলাদেশের সেন্টমার্টিনসহ আমাদের দক্ষিনাঞ্চলের দিকে-খোকন সাহা শারদীয় দূর্গোউৎসব সুন্দর ও সুষ্ঠু ভাবে পালন করার লক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা বিএনপির সমাবেশে মাহামুদুর রহমান সুমনের বিশাল শোডাউন নগরীতে মাসব্যাপি আয়োজিত পর্যটন মেলায় রয়েল রিরিসোর্ট এর নানা আয়োজন এ্যাড,সাখাওয়াত ও এ্যাড, টিপুর নেতৃত্বে মহানগর বিএনপির বিশাল মিছিল নানা আ‌য়োজ‌নে না’গঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব পর্যটন দিবস পা‌লিত শহরজুড়ে অবৈধ স্ট্যান্ড-যানজট দুর্ভোগে নাজেহাল জনজীবন  না’গঞ্জ জেলা আইনজীবী সমিতির ব্যাচ-২১ এর ২য় বর্ষপূর্তি পালন রূপগঞ্জের সেই হানজালা কারাগারে

স্বৈরাচার আওয়ামী লীগ সরকার মরণ কামড় দিবে : দিদার খন্দকার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১০৮ বার পড়া হয়েছে

সদর থানা বিএনপি যুগ্ন আহবায় দিদার খন্দকার বলেন এই স্বৈরাচার আওয়ামী লীগ সরকার একটা মরন কাপড় দিবে। তাই মুকুল ভাইের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ হই।

বুধবার (৭ জুন) বাদ মাগরিব দেওভোগস্হ জান্নাত কমিউনিটি সেন্টারে নাসিক ১৬নং ওয়ার্ড বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলনে স্বাগত উদ্বোধক বক্তব্য রাখেন তিনি এ কথাগুলো বলেন।

তিনি আরো বলেন এখন দেশের ক্রান্তিকাল তাই হিংসা বিভেদ ভুলে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করি। আমি সাখাওয়াত ও টিপু ভাইকে সাথে নিয়ে মুকুল ভাইয়ের নেতৃত্বে এক থালে খিচুড়ি ও ভাত খেতে চাই। আসুন আমরা স্বৈরাচ্চসর সরকারকে বিতাড়িত করে একটা নিরপক্ষ নির্দলীয় তত্ত্বাবধান সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন চাই। জনগণ যাকে ভোট দিবে সেই ক্ষমতায় আসবে। আমার নেতা তারেক রহমানের নির্দেশ আমরা দলীয় ক্ষমতা চাই না। আমরা চাই একটি দেশ, একটা নিরপেক্ষ গণতন্ত্র নির্বাচন। আমার ভোট আমি দিব যাকে খুশি তাকে দিব। সেই আহ্বান রেখে আমি আমার বক্তব্য দীর্ঘায়িত করবো না।শুধু পরিশেষে একটি কথাই বলতে চাই আগামী ১১ জুন শনিবার বিকালে দেওভোগ পানির টাংকি নাসিক ১৪ নং ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হবে।নিরপেক্ষ স্বচ্ছ নির্বাচন হবে।সেই সম্মেলন সফল করা আহ্বান জানিয়ে আমি আমার বক্তব্য শেষ করছি।কথা হবে শ্লোগানে দেখা হবে রাজপথে এই স্বৈরাচার সড়কের পতন করে আমরা ঘরে ফিরব।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102