শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পবিত্র শোহাদায়ে কারবালার স্মরণে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে প্রতিবাদ সভা ও খাদ্য সামগ্রী বিতরণ  যারা অরাজকতা করবে তাদের বিরুদ্ধে আমাদের প্রতিবাদ -জুয়েল হোসেন গনতান্ত্রিক আন্দোলন এর নামে শান্তি শৃঙ্খলা নষ্ট করতে চায় আমরা প্রতিহত করবো -এ্যাড, দ্বীপু  কোটা সংস্কার আন্দোলনের নামে নৈরাজ্যের প্রতিবাদে  আওয়ামী লীগের জরুরী সভা অনুষ্ঠিত  আমি বাঙালি হয়েও পাক হানাদার ও রাজাকারদের তান্ডব দেখেছি – এ্যাড, খোকন    হাসপাতালে ভর্তি শামীম ওসমান নিহত মেধাবী ছাত্র সাঈদ এর হত্যার বিচার করতে হবে – হাফিজুল ইসলাম  নগরীতে কোটা সংস্কারের নামে নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল  আদালতে আনা হয়নি   জাকির খান কে, নগরীতে  বিক্ষোভ 

স্বৈরাচার আওয়ামী লীগ সরকার মরণ কামড় দিবে : দিদার খন্দকার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১৮৫ 🪪

সদর থানা বিএনপি যুগ্ন আহবায় দিদার খন্দকার বলেন এই স্বৈরাচার আওয়ামী লীগ সরকার একটা মরন কাপড় দিবে। তাই মুকুল ভাইের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ হই।

বুধবার (৭ জুন) বাদ মাগরিব দেওভোগস্হ জান্নাত কমিউনিটি সেন্টারে নাসিক ১৬নং ওয়ার্ড বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলনে স্বাগত উদ্বোধক বক্তব্য রাখেন তিনি এ কথাগুলো বলেন।

তিনি আরো বলেন এখন দেশের ক্রান্তিকাল তাই হিংসা বিভেদ ভুলে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করি। আমি সাখাওয়াত ও টিপু ভাইকে সাথে নিয়ে মুকুল ভাইয়ের নেতৃত্বে এক থালে খিচুড়ি ও ভাত খেতে চাই। আসুন আমরা স্বৈরাচ্চসর সরকারকে বিতাড়িত করে একটা নিরপক্ষ নির্দলীয় তত্ত্বাবধান সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন চাই। জনগণ যাকে ভোট দিবে সেই ক্ষমতায় আসবে। আমার নেতা তারেক রহমানের নির্দেশ আমরা দলীয় ক্ষমতা চাই না। আমরা চাই একটি দেশ, একটা নিরপেক্ষ গণতন্ত্র নির্বাচন। আমার ভোট আমি দিব যাকে খুশি তাকে দিব। সেই আহ্বান রেখে আমি আমার বক্তব্য দীর্ঘায়িত করবো না।শুধু পরিশেষে একটি কথাই বলতে চাই আগামী ১১ জুন শনিবার বিকালে দেওভোগ পানির টাংকি নাসিক ১৪ নং ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হবে।নিরপেক্ষ স্বচ্ছ নির্বাচন হবে।সেই সম্মেলন সফল করা আহ্বান জানিয়ে আমি আমার বক্তব্য শেষ করছি।কথা হবে শ্লোগানে দেখা হবে রাজপথে এই স্বৈরাচার সড়কের পতন করে আমরা ঘরে ফিরব।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102