শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
পবিত্র শোহাদায়ে কারবালার স্মরণে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে প্রতিবাদ সভা ও খাদ্য সামগ্রী বিতরণ  যারা অরাজকতা করবে তাদের বিরুদ্ধে আমাদের প্রতিবাদ -জুয়েল হোসেন গনতান্ত্রিক আন্দোলন এর নামে শান্তি শৃঙ্খলা নষ্ট করতে চায় আমরা প্রতিহত করবো -এ্যাড, দ্বীপু  কোটা সংস্কার আন্দোলনের নামে নৈরাজ্যের প্রতিবাদে  আওয়ামী লীগের জরুরী সভা অনুষ্ঠিত  আমি বাঙালি হয়েও পাক হানাদার ও রাজাকারদের তান্ডব দেখেছি – এ্যাড, খোকন    হাসপাতালে ভর্তি শামীম ওসমান নিহত মেধাবী ছাত্র সাঈদ এর হত্যার বিচার করতে হবে – হাফিজুল ইসলাম  নগরীতে কোটা সংস্কারের নামে নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল  আদালতে আনা হয়নি   জাকির খান কে, নগরীতে  বিক্ষোভ 

বক্তাবলীর ৪নং ওয়ার্ডে জিয়ার ৪২ তম শাহাদাৎ বার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১২৮ 🪪

মহান স্বাধীনতার ঘোষক,বহুদলীয় গনতন্ত্রের প্রবর্তক, বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী পালন করেছে।

বৃহস্পতিবার (১ জুন) বাদ জোহর (গঙ্গানগর-রাজাপুর) ৪নং ওয়ার্ড বিএনপির কার্যালয়ে ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ সফর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সিরাজের সঞ্চালনায় আলোচনা সভা, মিলাদ ও তোবারক বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির যুগ্ন আহ্বায়ক লোকমান হোসেন এবং বিশেষ অতিথি ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক ও বক্তাবলী ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মোঃ হাসান আলী, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি জাকির সরদার। ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক মতিউর রহমান ফকির।

আরও উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোঃ রাসেল, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য নজরুল ইসলাম মাষ্টার, বক্তাবলী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আবুল খায়ের, সহ সভাপতি মোজাম প্রধান, সহ সভাপতি মকবুল হোসেন, ৪নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মহসিন, প্রবাস থেকে সার্বিক সহযোগিতায় পারভেজ কামাল ও রুহুল আমিন, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মজিবুর মাদবর, জামাল হোসেন, আমজাদ হোসেন, আলাউদ্দিন, জাগির মাদবর, আলমাছ, সাফায়েত উল্লাহল,আব্দুস সাত্তার, বশিরউদ্দিন, মোশারফ। রুহুল আমিন প্রমুখ।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102