সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
রূপগঞ্জে বিসমিল্লাহ আড়ৎদারদের মানববন্ধন বিক্ষোভ মিছিল সংসদ পুত্র আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে হাবিব শপিং কমপ্লেক্সে চাদাবাজি, গ্রেফতার ২ সাংবাদিক সালাম লায়ন্স গভর্নরের এপ্রিসিয়েশন এওয়ার্ড পেয়েছেন না’গঞ্জ সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় এক অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু সোনারগাঁয়ে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কিশোর গ্যাংয়ের হামলা, আহত নারীসহ ২ এনামু‌ল হক সিদ্দিকীর মায়ের মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থার জেলা কমিটির গভীর শোক ফটো জার্নালিষ্ট এনামু‌ল হক সিদ্দিকীর মায়ের মৃত্যুতে ডেইলি নারায়ণগঞ্জ ডট কম পরিবারের গভীর শোক রূপগঞ্জে আলোচিত ডন সেলিমের বাড়িতে দফায় দফায় হামলা নারায়ণগঞ্জ হাই স্কুলে গভর্নিং বডির নির্বাচন নিয়ে ডিসিকে লিগ্যাল নোটিশ না’গঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম’র রোগমুক্তি কামনায় দোয়া

ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের জামিন না মন্জুর

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ৭ মে, ২০২৩
  • ২১৩ 🪪

নারায়ণগঞ্জের ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় অভিযুক্ত নারায়ণগঞ্জ জেলার সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

রবিবার (৭ই মে) অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত উম্মে সারাবান তহুরার আদালতে জাকির খানের পক্ষে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন। এবং একই সাথে আদালত আগামী ১৩ জুলাই পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন।
এর আগে দুপুরে পুলিশের কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে সাবেক ছাত্রদলের সভাপতি জাকির খান কে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। এ সময় জাকির খানের শত শত সমর্থকরা আদালত জড়ো হয, তার মুক্তির দাবী করে শ্লোগান দিতে থাকে।

নারায়ণগঞ্জ নতুন কোর্ট পুলিশের পরিদর্শক মোঃ আসাদুজ্জামান জানান, আজ জাকির খানের সাক্ষীর সাক্ষ্যগ্রহণ হয়েছে। মামলার বাদীও আদালতে সাক্ষ্য দিয়েছেন। জাকির খানের পক্ষে তার আইনজীবী জামিন আবেদন করলে আদালত তা নাকচ করে দিয়েছেন।
আদালতে সাক্ষ্যগ্রহণ শেষে মামলার বাদী ও নিহত সাব্বির আলম খন্দকারের ভাই নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাবেক সভাপতি এড. তৈমুর আলম খন্দকার বলেন, এই মামলা ছাড়াও জাকির খান আরও দুটি মামলায় সাজাপ্রাপ্ত।
তৈমুর বলেন, আজ তৃতীয় দিনের মতো আসামিপক্ষের আইনজীবী আমাকে জেরা করেছেন এবং জেরা সমাপ্ত হয়েছে। আগামী ১৩ তারিখে অন্য সাক্ষীরা আসবে। আমরা আদালতে বলেছি, সে নিম্ন আদালতে আত্মসমর্পণ না করে পালিয়ে গেছে। ১৯ বছর সে আত্মগোপনে ছিল।
তিনি আরও বলেন, জীবনে বহু প্রতিকূল অবস্থা অতিক্রম করেছি। যেকোন অবস্থা মোকাবিলা করে আমার ভাইয়ের হত্যার বিচার চাইবো। নারায়ণগঞ্জবাসী দৃঢ়তার কারণে এই হত্যার বিচার হবে। তাদের সাথে আমাদের কোনো বিরোধ ছিল না। সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলতে গিয়ে সাব্বির খুন হয়েছে।

সাক্ষ্য গ্রহণ শেষে জাকির খানের আইনজীবী এড. রবিউল হোসেন বলেছেন, আমরা আদালতে জাকির খানের জামিন চেয়েছিলাম। আদালত জামিন মঞ্জুর করেননি। আমরা জামিনের জন্য উচ্চ আদালতে যাবো।
তিনি আরও বলেন, সাব্বির হত্যা মামলায় এড. তৈমূর সাহেবের জেরা আমরা শেষ করেছি। আগামী তারিখে আমরা পরবর্তী সাক্ষীর জেরা করবো। এ মামলায় জাকির খান মুক্তি পাবে বলে আশা করি।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102