শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম :

আলীরটেকে মুক্তারকান্দি মুসলিম ক্লাব হইতে মুক্তারকান্দি কবরস্থান পর্যন্ত রাস্তা উদ্ভোধন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৩৭৮ 🪪

নারায়ণগঞ্জ সদর উপজেলা আলীরটেক ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের একটি নতুন রাস্তায় মাটি ভরাট ও ইট সলিং কাজের শুভ উদ্ধোধন করলেন আইডিয়াল ফাইবার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডাইরেক্টর মো. আনোয়ার হোসেন।

বুধবার ( ২২ মার্চ৷) উপজেলার আলীরটেক ইউনিয়নের মুক্তাকান্দি মুসলিম ক্লাব হইতে মুক্তারকান্দি কবরস্থান পর্যন্ত ৩লক্ষ টাকায় মাটি ভরাট ও ইটের সলিং কাজের শুভ উদ্ধোধন করেন তিনি।

দূর্যোগ ব্যবস্থাপন অধিদপ্তের গ্রামীন অবকাঠামো সংস্কার এর অর্থায়নে ও আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন সাহেব এর নির্দেশে প্রকল্প বাস্তবায়নে দায়িত্ব পালন করবেন প্যানেল চেয়ারম্যান শাহীন রাজু মেম্বার।

এ সময় প্রধান অতিথি আনোয়ার হোসেন বলেন, আলীরটেক ইউনিয়নকে পরিকল্পিত ভাবে উন্নয়নের মাধ্যমে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলাই আমাদের একমাত্র লক্ষ্য, তারই ধারাবাহিকতায় আজকে একটা নতুন রাস্তার মাটি ভরাট ও ইটের সলিং এর কাজের শুভ উদ্বোধন করা হলো।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আলীরটেক ইউনিয়ন পরিষদ সদস্য মোক্তার মেম্বার, মো.সানাউল্লাহ, আলহাজ্ব মো.আমানুল্লাহ , আলহাজ্ব মো. জয়নাল আবদীন, হাজী বাচ্চু মেম্বার,নূরমোহাম্মদ, মাওলানা মো.জমির উদ্দিন ফারুকী, আঃ রহমান মেম্বার, হাজী মো.নজরুল ইসলাম,মো. ওমর ফারুক, মো.আলাউদ্দিন বেপারী, আরিফ হোসেন, মো.নাছির উদ্দীন, মুক্তারকান্দি যুব উন্নয়ন সংসদের সকল সদস্য, আবুল কালাম, মেহেদী হাসানসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102