মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
লাঙ্গলবন্দে ২দিন ব্যাপী অষ্টমী স্নানোৎসব শুরু হয়েছে আ’লীগ নেতা কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে ভিপি বাদলের শোক আওয়ামী লীগ নেতা কাজিম উদ্দিন প্রধানের মৃত্যু দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ বাসীকে শফিক মাহমুদের ঈদ শুভেচ্ছা আলীরটেক বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোক্তার হোসেন সকল শ্রেনী পেশার মানুষকে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মুকিত রহমানের ঈদ শুভেচ্ছা আলীরটেক  ইউনিয়ন সহ নারায়ণগঞ্জ বাসীকে ঈদের শুভেচ্ছা – শাহীন রাজু প্রিয় বক্তাবলী বাসীসহ নারায়ণগঞ্জ বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা  – নুরুজ্জামান জিকু পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ নেতা নাজির হোসেন

পূর্ব চরগড়কূল উচ্চ বিদ্যালয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ৩৬১ 🪪

নারায়ণগঞ্জ সদর উপজেলা বক্তাবলীর পূর্ব চরগড়কূল উচ্চ বিদ্যালয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার ( ৭ই মার্চ) সকালে শিক্ষাপ্রতিষ্ঠানটির হলরুমে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য ও সভাপতি মোহাম্মদ নাজির হোসেন।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ নাজির হোসেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণের বিভিন্ন দিক তুলে ধরেন এবং বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে জাতির পিতার অবদানের কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন। তিনি সবাইকে জাতির আদর্শকে ধারণ করে কাজ করার আহবান জানান।

পরে জাতির পিতা ও তাঁর পরিবারের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শিক্ষাপ্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102