বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম :
যিনি মালিক, জমি রক্ষা করার দ্বায়িত্ব তার – ভূমি মন্ত্রী সভাপতি রিপন ও মনিকাকে সম্পাদক করে মডেল রিপোর্টার্স ক্লাবের পুর্নাঙ্গ কমিটি গঠন লালন একাডেমী গড়ে তোলার ইচ্ছে – বাবু চন্দন শীল মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদক পেলেন এস এম মিঠুন মিয়া দেওভোগ হুসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসায় পাশের হার ৯৭% শতাংশ নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চাইলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে – মাহমুদুল হক নয়ামটির বিশিষ্ট ব্যাবসায়ী ও জাপা নেতা শেখ আব্দুল খালেক আর নেই ফতুল্লা ইউনিয়ন পরিষদ মেম্বার জাকির এর ছত্রছায়ায় এলাকায় অপরাধ বৃদ্ধি ; ভুক্তভোগীদের অভিযোগ বিসিডিএস নির্বাচনে শাহজালাল বাচ্চু প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি স্যালাইন শরবত ও ফল বিতরণ করলেন শহীদ বাপ্পী স্মৃতি সংসদ

না’গঞ্জ জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে তিন দিনব্যাপী পিঠা মেলা ও লোকসংস্কৃতি উৎসব

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ৪৪৩ 🪪

গ্রামীণ সংস্কৃতি ও ঐতিহ্যের সঙ্গে নারায়ণগঞ্জের মানুষকে পরিচয় করিয়ে দিতে এই প্রথম নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে তিন দিনব্যাপী শুরু হতে যাচ্ছে পিঠা মেলা ও লোকসংস্কৃতি উৎসব।

আয়োজকরা জানান, আগামী শুক্রবার ১৯ শে জানুয়ারি থেকে শুরু হয়ে ২১ তারিখ পর্যন্ত বিকাল তিনটা থেকে রাত ৯টা পর্যন্ত জেলা শিল্পকলা একাডেমি চত্বরে চলবে এই উৎসব। তিন দিনের এই মেলায় গ্রাম বাংলার বাহারি রকমের পিঠার মেলা ও লোকসংস্কৃতি উৎসব চলবে। গ্রাম বাংলার হারিয়ে যাওয়া নানান পিঠার সাথে নতুন প্রজন্মের পরিচয় ও লোকসংস্কৃতির ঐতিহ্য ধরে রাখতে এমন আয়োজন। তাছাড়া শুরুর আগপর্যন্ত স্টল বরাদ্দ চলবে বলে জানান কর্তৃপক্ষ।

নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার রুনা লায়লার তত্ত্বাবধায়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমির সভাপতি মাহমুদুল হক।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102