বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
যিনি মালিক, জমি রক্ষা করার দ্বায়িত্ব তার – ভূমি মন্ত্রী সভাপতি রিপন ও মনিকাকে সম্পাদক করে মডেল রিপোর্টার্স ক্লাবের পুর্নাঙ্গ কমিটি গঠন লালন একাডেমী গড়ে তোলার ইচ্ছে – বাবু চন্দন শীল মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদক পেলেন এস এম মিঠুন মিয়া দেওভোগ হুসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসায় পাশের হার ৯৭% শতাংশ নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চাইলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে – মাহমুদুল হক নয়ামটির বিশিষ্ট ব্যাবসায়ী ও জাপা নেতা শেখ আব্দুল খালেক আর নেই ফতুল্লা ইউনিয়ন পরিষদ মেম্বার জাকির এর ছত্রছায়ায় এলাকায় অপরাধ বৃদ্ধি ; ভুক্তভোগীদের অভিযোগ বিসিডিএস নির্বাচনে শাহজালাল বাচ্চু প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি স্যালাইন শরবত ও ফল বিতরণ করলেন শহীদ বাপ্পী স্মৃতি সংসদ

হোয়াইট হাউজ উদ্বোধন করলেন- পারভীন ওসমান

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১৭৭ 🪪

নারায়নগঞ্জ নগরীতে নতুন রুপে নতুন আঙ্গীকে শুভ উদ্বোধন হলো হোয়াইট হাউজ রেষ্টুরেন্ট।

রবিবার (২রা জুন) রাত ১২ টায় নগরীর বি বি রোডে অবস্হিত বীরমুক্তিযোদ্ধা প্রয়াত সাংসদ নাসিম ওসমান প্লাজায় এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় ফিতা কেটে হোয়াইট হাউজ রেষ্টুরেন্টের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -৫ আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের সন্তান ও যুব সমাজের নয়নের মনি আলহাজ্ব আজমেরী ওসমান সহ তার পরিবারের অনান্ন্য সদস্য বৃন্দ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন রেষ্টুরেন্ট এর পরিচালক মোঃ কাউছার আহম্মেদ, মোঃ রমজান আলী, মোঃ আলী আশার্দ, মোঃ কাসেম, মোঃ কুদ্দুছ প্রধান। উদ্বোধনের পর মিলাদ ও দোয়া শেষে সকলের মাঝে নেওয়াজ বিতরণ করেন হোটেল কতৃপক্ষ।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102