সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
যারা অরাজকতা করবে তাদের বিরুদ্ধে আমাদের প্রতিবাদ -জুয়েল হোসেন গনতান্ত্রিক আন্দোলন এর নামে শান্তি শৃঙ্খলা নষ্ট করতে চায় আমরা প্রতিহত করবো -এ্যাড, দ্বীপু  কোটা সংস্কার আন্দোলনের নামে নৈরাজ্যের প্রতিবাদে  আওয়ামী লীগের জরুরী সভা অনুষ্ঠিত  আমি বাঙালি হয়েও পাক হানাদার ও রাজাকারদের তান্ডব দেখেছি – এ্যাড, খোকন    হাসপাতালে ভর্তি শামীম ওসমান নিহত মেধাবী ছাত্র সাঈদ এর হত্যার বিচার করতে হবে – হাফিজুল ইসলাম  নগরীতে কোটা সংস্কারের নামে নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল  আদালতে আনা হয়নি   জাকির খান কে, নগরীতে  বিক্ষোভ  সোনারগাঁ ক্ষুধার্ত কুকুর কে খাবার দিলেন  ইউএনও শেখ হাসিনার উস্কানীমূলক বক্তব্যের পরই ঢাবি রণক্ষেত্র -ইসলামী আন্দোলন না’গঞ্জ মহানগর

নাসিক ২৫ নং ওয়ার্ড পশুর হাটকে কেন্দ্র করে বিএনপির কাউন্সিলর এনায়েত হোসেনের সন্ত্রাসীদের দেশি-বিদেশি অস্ত্রের মহড়া

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ২০৬ 🪪

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৫ নং ওয়ার্ড পশুর হাটকে কেন্দ্র করে বিএনপির কাউন্সিলর এনায়েত হোসেন ও হেলালের সন্ত্রাসীদের দেশি-বিদেশি অস্ত্রের মোহড়ায় আতঙ্কে ইজারাদার সহ স্থানীয়রা।

নারায়ণগঞ্জ বন্দর ২৫ নং ওয়ার্ডের বালুর মাঠ গরুর হাটের ইজারাদার এর উপর দফায় দফায় সংঘর্ষের ঘটনার খবর পাওয়া গেছে।
(২০জুন) মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় দিকে নাসিক ভবনের ৮ ম তলায় এবং গত বুধবার রাত ১১.২৫ মিনিটে বন্দর থানা গেটের সামনেই সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায় বন্দর সিটি করপোরেশন ২৫ নং ওয়ার্ড এলাকায় গরুর হাট ইজারা দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় কাউন্সিল এনায়েত হোসেন তার ভাইয়ের ছেলে তাফসির ও বাদল, নাজমুলের নেতৃত্বে নতুন করে ২৫ নং ওয়ার্ড এলাকায় দেশি-বিদেশি অস্ত্র মহড়া নিয়ে বি,এন,পি জামায়াত ইসলামি সংঘ্যবদ্ধ গ্রুপ তৈরি হচ্ছে।লক্ষনখোলা বালুর মাঠের অস্থায়ী পশুর হাটের ইজারা পাওয়ার জন্য দুপুর থেকেই কাউন্সিল এনায়েত হোসেন তার গ্রুপের প্রকাশ্যেই হুমকি দামকি দিতে থাকেন আব্দুল্লাহ আল মামুনকে।

আব্দুল্লাহ আল মামুন জানান, আমি ২৫ নং ওয়ার্ডের লক্ষনখোলা বালুর মাঠের ইজারা দাখিল করেছি এবং ২৫ লক্ষ টাকার সর্বোচ্চা মূল্যের দরদাতা হিসেবে হাটের ইজারা পেয়েছি। গত কাল প্রকাশ্যে কাউন্সিল এনায়েত আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণ নাসের হুমকি দেয়। পরে রাত ১১.২৫ বন্দর থানা গেটের সামনেই, সাংবাদিক ও আমাকে সহ কাউন্সিল এনায়েত ভাই হেলাল ও নাজমুল আবার হুমকি দেয়। আমি সাথে সাথে বন্দর থানা ওসি সাহেব কাছে বলি তিনি নিজের থানা গেটের সামনেই আসলে কাউন্সিল গ্রুপ ২০/৩০ হোন্ডার দিয়ে পালিয়ে যায়।

র্যাব – ১১এর অধিনায়ক( সিও)লে কর্নেল,তানভীর মাহমুদ পাশা জানান এই বিষয়টি সম্পর্কে আমরা অবগত রয়েছি।তিনি বলেন আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এবং নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কাছে আব্দুল্লাহ আল- মামুন অভিযোগ দয়ের করেন।

এবিষয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ জানান, এবার সিটি করপোরেশনের অনুকূলে হাটের অনুমতি দেয়া হয়েছে ১৬ টি। এরমধ্যে যদি কোন সমস্যা হয় সেটা জেলা প্রশাসন দেখবে।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102