বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
যিনি মালিক, জমি রক্ষা করার দ্বায়িত্ব তার – ভূমি মন্ত্রী সভাপতি রিপন ও মনিকাকে সম্পাদক করে মডেল রিপোর্টার্স ক্লাবের পুর্নাঙ্গ কমিটি গঠন লালন একাডেমী গড়ে তোলার ইচ্ছে – বাবু চন্দন শীল মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদক পেলেন এস এম মিঠুন মিয়া দেওভোগ হুসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসায় পাশের হার ৯৭% শতাংশ নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চাইলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে – মাহমুদুল হক নয়ামটির বিশিষ্ট ব্যাবসায়ী ও জাপা নেতা শেখ আব্দুল খালেক আর নেই ফতুল্লা ইউনিয়ন পরিষদ মেম্বার জাকির এর ছত্রছায়ায় এলাকায় অপরাধ বৃদ্ধি ; ভুক্তভোগীদের অভিযোগ বিসিডিএস নির্বাচনে শাহজালাল বাচ্চু প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি স্যালাইন শরবত ও ফল বিতরণ করলেন শহীদ বাপ্পী স্মৃতি সংসদ

নাসিক ২৫ নং ওয়ার্ড পশুর হাটকে কেন্দ্র করে বিএনপির কাউন্সিলর এনায়েত হোসেনের সন্ত্রাসীদের দেশি-বিদেশি অস্ত্রের মহড়া

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ১৮৭ 🪪

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৫ নং ওয়ার্ড পশুর হাটকে কেন্দ্র করে বিএনপির কাউন্সিলর এনায়েত হোসেন ও হেলালের সন্ত্রাসীদের দেশি-বিদেশি অস্ত্রের মোহড়ায় আতঙ্কে ইজারাদার সহ স্থানীয়রা।

নারায়ণগঞ্জ বন্দর ২৫ নং ওয়ার্ডের বালুর মাঠ গরুর হাটের ইজারাদার এর উপর দফায় দফায় সংঘর্ষের ঘটনার খবর পাওয়া গেছে।
(২০জুন) মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় দিকে নাসিক ভবনের ৮ ম তলায় এবং গত বুধবার রাত ১১.২৫ মিনিটে বন্দর থানা গেটের সামনেই সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায় বন্দর সিটি করপোরেশন ২৫ নং ওয়ার্ড এলাকায় গরুর হাট ইজারা দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় কাউন্সিল এনায়েত হোসেন তার ভাইয়ের ছেলে তাফসির ও বাদল, নাজমুলের নেতৃত্বে নতুন করে ২৫ নং ওয়ার্ড এলাকায় দেশি-বিদেশি অস্ত্র মহড়া নিয়ে বি,এন,পি জামায়াত ইসলামি সংঘ্যবদ্ধ গ্রুপ তৈরি হচ্ছে।লক্ষনখোলা বালুর মাঠের অস্থায়ী পশুর হাটের ইজারা পাওয়ার জন্য দুপুর থেকেই কাউন্সিল এনায়েত হোসেন তার গ্রুপের প্রকাশ্যেই হুমকি দামকি দিতে থাকেন আব্দুল্লাহ আল মামুনকে।

আব্দুল্লাহ আল মামুন জানান, আমি ২৫ নং ওয়ার্ডের লক্ষনখোলা বালুর মাঠের ইজারা দাখিল করেছি এবং ২৫ লক্ষ টাকার সর্বোচ্চা মূল্যের দরদাতা হিসেবে হাটের ইজারা পেয়েছি। গত কাল প্রকাশ্যে কাউন্সিল এনায়েত আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণ নাসের হুমকি দেয়। পরে রাত ১১.২৫ বন্দর থানা গেটের সামনেই, সাংবাদিক ও আমাকে সহ কাউন্সিল এনায়েত ভাই হেলাল ও নাজমুল আবার হুমকি দেয়। আমি সাথে সাথে বন্দর থানা ওসি সাহেব কাছে বলি তিনি নিজের থানা গেটের সামনেই আসলে কাউন্সিল গ্রুপ ২০/৩০ হোন্ডার দিয়ে পালিয়ে যায়।

র্যাব – ১১এর অধিনায়ক( সিও)লে কর্নেল,তানভীর মাহমুদ পাশা জানান এই বিষয়টি সম্পর্কে আমরা অবগত রয়েছি।তিনি বলেন আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এবং নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কাছে আব্দুল্লাহ আল- মামুন অভিযোগ দয়ের করেন।

এবিষয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ জানান, এবার সিটি করপোরেশনের অনুকূলে হাটের অনুমতি দেয়া হয়েছে ১৬ টি। এরমধ্যে যদি কোন সমস্যা হয় সেটা জেলা প্রশাসন দেখবে।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102