সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিক ফয়সালের বাবার কুলখানি অনুষ্ঠিত ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রহিমের বিশাল শোডাইন জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা বিএনপির আলোচনা সভা  প্যানেল মেয়র বাবু ও তার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন মন্ডলপাড়ায় মরহুম মাসুদ রানার কুলখানি অনুষ্ঠিত নাঃগঞ্জে সা‌বেক জাতীয় ফুটবলার আমিনুর রহমা‌ন আর নেই কাশিপুরে মরহুম নুরুল ইসলাম শিকদারের চেহলাম অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মহানগর আ.লীগের আলোচনা সভা বিআইডাব্লিডিউ টিসি’র নিজস্ব জমি দাবী করে সংবাদ সম্মেলন করলো সংগঠন এর নেতৃবৃন্দ স্কুলছাত্রী স্বপ্নার বস্তাবন্দি লাশ উদ্ধারের ১৫ দিনেও খুনিকে চিহ্নিত করতে পারেনি পুলিশ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে নগরীতে বই মেলা উদ্বোধন করলেন- শাবিকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১৮ 🪪

মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে নগরীর চাষাঢ়ায় বই মেলার উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২১ই ফেব্রুয়ারি) সকালে এ মেলার শুভ উদ্বোধন করেন ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম, নারায়নগন্জ জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হক ও জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।
সাতদিন ব্যাপি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য মেলা উন্মুক্ত থাকবে। বই মেলায় প্রতিদিন লেখক সমাবেশ, লেখক আড্ডা ও লেখকদের সঙ্গে পাঠকদের মতবিনিময়ের ব্যবস্থা রয়েছে।
আলোচনা শেষে ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম বিভিন্ন ষ্টল পরিদর্শনকালে বলেন, বই পড়ার গুরুত্ব তুলে ধরে বলেন, বই মেলা তাই বাঙালি সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ। তাই পাশ্চাত্য সংস্কৃতি ও প্রযুক্তির সমাজে ছোট বড় সবাইকে বইমুখী হতে হবে। দেশের সংস্কৃতি ও সাহিত্যের চর্চাও নিয়মিত করতে হবে। মাদকের নেশা থেকে যুব সমাজকে বাঁচাতে হলে বইয়ের নেশাকে আঁকড়ে ধরতে হবে।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102