সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের আংশিক কমিটির অনুমোদন সিদ্ধিরগঞ্জে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা ওয়ার্কিং জার্নালিস্ট ফোরামের উদ্যোগে সিদ্ধিরগঞ্জে সাংবাদিক ও স্বজনদের রুহের মাগফিরাত কামনায় দোয়া নারায়ণগঞ্জ নিউজ পোর্টাল ওনার্স এসোসিয়েশনের আত্ম-প্রকাশ না’গঞ্জে ৩ কোটি ২০ লক্ষ টাকার হেরোইন সহ আটক ১ শীতার্তদের পাশে কাউন্সিলর বিভা হাসান নাসিম ওসমান স্মৃতি সংসদ’র উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠিত না’গঞ্জে প্রত্যাশা সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে কম্বল বিতরণ অনুষ্ঠিত ফতুল্লায় সাংবাদিকদের উদ্যোগে পিঠা উৎসব অনুষ্ঠিত বীর মু‌ক্ত‌িযােদ্ধা লুৎফর রহমা‌ন’র রাষ্ট্রীয় মর্যাদা প্রদান,নামাজের জানাযা সম্পন্ন

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক দম্পতিসহ তিন জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন দুই জন। বুধবার (৩ জুন) ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার এক দম্পতি এবং সকালে সিডস্টোর বাজার এলাকায় এক মোটরসাইকেল চালক নিহত হন।

ভালুকা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওজায়ের আল মাহমুদ আদনান বিষয়টি নিশ্চিত করেছেন। দুর্ঘটনায় নিহতরা হলেন, কুলেছা বেগম (৪২) এবং তার স্বামী আক্কাস আলী এবং মোটরসাইকেল চালক কামরুল ইসলাম (৩২)। এই ঘটনায় আরেক দম্পতি আহত হন। তারা হলেন, জসিম উদ্দিন (২৫) ও বৃষ্টি (১৮)। তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওজায়ের আল মাহমুদ আদনান জানান, শেরপুরের নালিতাবাড়ি থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় অপর একটি গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা পোশাক শ্রমিক দুই দম্পতি মহাসড়কে ছিটকে পড়েন। এই সময় অপর একটি গাড়ির চাপায় ঘটনাস্থলেই কুলেছা বেগম (৪২) নামে এক নারীর মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে নিহত কুলেছা বেগমের স্বামী আক্কাস আলীর মৃত্যু হয়। আহত অপর দম্পতি জসিম উদ্দিন (২৫) ও বৃষ্টিকে (১৮) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, সকালে মহসড়কে উপজেলার সিডস্টোর বাজার এলাকায় একটি মোটরসাইকেলকে পিছন থেকে ঢাকাগামী একটি বাস ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক কামরুল ইসলাম (৩২) ঘটনাস্থলেই নিহত হন।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102