বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাদের পূর্বপুরুষরা পরিশ্রম করেছে বিধায় আজকে আমরা এখানে — মাহমুদুল হক ঢাকার শ্রমিক সমাবেশে আব্দুল কাদিরের নেতৃত্বে শত শত নেতাকর্মী যোগদান প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল নগরীতে শ্রমিক ফ্রন্টের লাল পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত তীব্র গরমে বাংলাদেশ স্বেচ্ছাসেবী রক্তদাতা সংগঠনে শরবত বিতরণ তৃষ্ণার্থদের মাঝে শরবত ও আইসক্রীম বিতরণ করলেন হাবিব মেম্বার প্রয়াত নাসিম ওসমানের মৃতু্যবার্ষিকিতে নির্মান শ্রমিকদের মাঝে নিরাপত্তা সামগ্রী বিতরন প্রয়াত নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকিতে বিভিন্ন কর্মসুচিতে – আজমেরী ও আলিফ ওসমান আওয়ামী লীগের পক্ষ থেকে ঠান্ডা শরবত বিতরণ আত্মমানবতার সেবায় বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানালো – দর্পন

কেআইবি কর্তৃক বাংলা নববর্ষ ১৪২৪ এর চমকপ্রদ অনুষ্ঠানমালা উদযাপিত

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ৩৬৪ 🪪

শুভ বাংলা নববর্ষ ১৪২৪……. বাঙ্গালীর প্রাণের উৎসব নববর্ষ বরণ ১৪২৪ উদযাপন উপলক্ষ্যে প্রতিবারের মত কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ অত্যান্ত উৎসাহ উদ্দীপনার সাথে উদযাপন করেছে বাংলা নববর্ষ ১৪২৪ . . .সকাল থেকে দিনব্যাপী এ অনুষ্ঠানমালা সাজানো হয়েছিল চমৎকারভাবে। বর্ণিল বেলুন উড়ানো, বর্নাঢ্য মঙ্গল শোভাযাত্রা, ঐতিহ্যগত সাপখেলা, বাদর নাচ সহ ছোটদের জন্য নানা খেলার আয়োজন দিনভর উপস্থিত সবাই উপভোগ করেন। সেইসাথে পান্তা ও দুপুরের বৈশাখী ভোজ অনুষ্ঠানমালাকে সমৃদ্ধ করেছে। বরেণ্য কৃষিবিদবৃন্দ তাঁদের পরিবার সহ এ বৈশাখী আয়োজনে অংশগ্রহন করেন।

পূর্বের খবর………….

শুভ বাংলা নববর্ষ ১৪২৪ . . . . . . . বাংলা ও বাঙ্গালীর প্রাণের উৎসব নববর্ষ বরণ ১৪২৪ উদযাপন উপলক্ষ্যে প্রতিবারের মত কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ অত্যান্ত উৎসাহ উদ্দীপনার সাথে উদযাপন করতে যাচ্ছে বাংলা নববর্ষ ১৪২৪ . . . ।  বৈশাখী আয়োজনে বিগত বছরগুলোর মত এবারেও থাকবে আনন্দঘন পরিবেশে কৃষিবিদ ও কৃষিবিদ পরিবারের জন্য দিনব্যাপী চমকপ্রদ অনুষ্ঠানমালা। এতে অংশগ্রহন করবেন দেশ বরেণ্য কৃষিবিদ ও তাঁদের পরিবারবর্গ। কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ কর্তৃক আয়োজিত এ বৈশাখী আয়োজনের ওয়েব পার্টনার হিসেবে কৃষিবাংলা ডট কম (www.krishibangla.com) প্রতিবারের মত এবারেও এ সংক্রান্ত তথ্য, খবর, ছবি ও নানা আয়োজনের বিষয়ে কৃষিবিদদের অনুভূতি ও মতামত আপনাদের কাছে পৌছে দেবে। কৃষিবাংলা ডট কম এ দায়িত্ব পেয়ে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞ।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102