শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পবিত্র শোহাদায়ে কারবালার স্মরণে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে প্রতিবাদ সভা ও খাদ্য সামগ্রী বিতরণ  যারা অরাজকতা করবে তাদের বিরুদ্ধে আমাদের প্রতিবাদ -জুয়েল হোসেন গনতান্ত্রিক আন্দোলন এর নামে শান্তি শৃঙ্খলা নষ্ট করতে চায় আমরা প্রতিহত করবো -এ্যাড, দ্বীপু  কোটা সংস্কার আন্দোলনের নামে নৈরাজ্যের প্রতিবাদে  আওয়ামী লীগের জরুরী সভা অনুষ্ঠিত  আমি বাঙালি হয়েও পাক হানাদার ও রাজাকারদের তান্ডব দেখেছি – এ্যাড, খোকন    হাসপাতালে ভর্তি শামীম ওসমান নিহত মেধাবী ছাত্র সাঈদ এর হত্যার বিচার করতে হবে – হাফিজুল ইসলাম  নগরীতে কোটা সংস্কারের নামে নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল  আদালতে আনা হয়নি   জাকির খান কে, নগরীতে  বিক্ষোভ 

না’গঞ্জে কদম রসূল ট্রাভেলস্ এন্ড ট্যুরস এর আয়োজনে হজ্জ প্রশিক্ষণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১৮২ 🪪
 নারায়ণগঞ্জ জেলা গণগ্রন্থাগার অডিটোরিয়ামে কদম রসূল ট্রাভেলস্ এন্ড ট্যুরস এর আয়োজনে হজ্জ প্রশিক্ষণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৫ মে) সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত নগরীর শায়েস্তা খান রোডস্থ কালির বাজার এ হজ্জ প্রশিক্ষণ ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে কদম রসূল ট্রাভেলস্ এন্ড ট্যুরস এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মিজানুর রহমান’র সভাপতিত্বে প্রধান প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ ইসলামিক ফাউণ্ডেশনের উপ- পরিচালক মাওলানা মুফতী জামাল হোসেন।
হজ্জ প্রশিক্ষণ ও মিলাদ মাহফিলে সহকারী প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন- আলহাজ্ব মাওলানা গাজী মুহাম্মাদ তামিম বিল্লাহ আল-কাদেরী, মাওলানা মুফতী জাকারিয়া।
এসময় মেহমান হিসেবে উপস্থিত ছিলেন- দৈনিক সবার কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব ফয়েজ উদ্দীন আহমেদ লাভলু, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, সাপ্তাহিক আলোরতরী পত্রিকার সম্পাদক মিকাঈল ইসলাম রাজ।
এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102