শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পবিত্র শোহাদায়ে কারবালার স্মরণে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে প্রতিবাদ সভা ও খাদ্য সামগ্রী বিতরণ  যারা অরাজকতা করবে তাদের বিরুদ্ধে আমাদের প্রতিবাদ -জুয়েল হোসেন গনতান্ত্রিক আন্দোলন এর নামে শান্তি শৃঙ্খলা নষ্ট করতে চায় আমরা প্রতিহত করবো -এ্যাড, দ্বীপু  কোটা সংস্কার আন্দোলনের নামে নৈরাজ্যের প্রতিবাদে  আওয়ামী লীগের জরুরী সভা অনুষ্ঠিত  আমি বাঙালি হয়েও পাক হানাদার ও রাজাকারদের তান্ডব দেখেছি – এ্যাড, খোকন    হাসপাতালে ভর্তি শামীম ওসমান নিহত মেধাবী ছাত্র সাঈদ এর হত্যার বিচার করতে হবে – হাফিজুল ইসলাম  নগরীতে কোটা সংস্কারের নামে নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল  আদালতে আনা হয়নি   জাকির খান কে, নগরীতে  বিক্ষোভ 

না ‘গঞ্জ ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে নিয়মিত পানি, স্যালাইন এবং বিস্কুট সরবরাহ কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ১১০ 🪪

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশনায় সকল ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে পানি, স্যালাইন এবং বিস্কুট সরবরাহ কার্যক্রম শুরু করেছে। এই প্রখর রৌদে দায়িত্বরত ট্রাফিক পুলিশের একটু স্বস্তির জন্য তিনি এ উদ্যোগ করেছেন বলে জানিয়েছেন ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (এডমিন) শেখ আব্দুল করিম।

জানা গেছে, তীব্র দাবদাহে নাজেহাল অবস্থা পুরো দেশবাসী। এরমধ্যে প্রতিনিয়ত রাস্তায় দাঁড়িয়ে যানজট নিয়ন্ত্রণে ব্যস্ত থাকেন নারায়ণগঞ্জের ট্রাফিক পুলিশের সদস্যরা। শহরজুড়ে রাস্তার মোড়ে মোড়ে দায়িত্বপালনের পাশাপাশি শারিরীক ভারসাম্য ঠিক রাখতে উল্লেখিত সামগ্রী মানবদেহে খুবই জরুরী। তাই ট্রাফিকের প্রতিটা ফোর্স অফিসার কে নিয়মিত সরবরাহ করা হচ্ছে এসব সামগ্রি। তাছাড়া যতদিন তীব্র তাপদাহ না কমছে এই কার্যক্রম চলমান থাকবে।

এ বিষয়ে ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (এডমিন) শেখ আব্দুল করিম জানান, এসপি স্যার আমাদের কষ্ট উপলব্দি করতে পারেন। এটি তারই একটি প্রমান। যেকারণে আমাদের বিষয়ে বিবেচনা করে সকল ট্রাফিক পুলিশের মাঝে পানি, স্যালাইন এবং বিস্কুট সরবরাহ করার নির্দেশনা দিয়েছেন। আমরা স্যারের উদারতায় কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102