রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
নগরীতে নাসিম ওসমান ক্রীকেট টুনার্মেন্ট এর শুভ উদ্বোধন করেন – পারভীন ওসমান আমরা হয়তো চলে যাবো কিন্তু নবপ্রজন্ম কে সুযোগ দিতে হবে- এ্যাড,আবু হাসনাত বাদল রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ সেন্ট্রাল’র উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা গোগনগরে ইজতেমায়ে জিকির নাতে রাসূল (সঃ) মাহফিল অনুষ্ঠিত ফতুল্লা ইউপি”র উপ নির্বাচনে অটোরিকশা প্রতিক পেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী , -ফাইজুল ইসলাম পঞ্চায়েত প্রধান শহীদউল্লাহ্ ফকিরের মৃত্যুতে নুরুজ্জামান জিকু’র শোক নাসিম ওসমানের কবর জিয়ারত করে নির্বাচনী প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী আমজাদ বীর শহিদদের বিনম্র শ্রদ্ধা জানলো জাহাজী শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দ মহান শহিদদের বিনম্র শ্রদ্ধা জানলো জেলা আওয়ামী মৎস্যজিবি লীগের নেতৃবৃন্দ মহান শহিদ দিবসে জেলা ট্রাক,ট্যাংকলরী কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের শ্রদ্ধা নিবেদন

নিজের স্বার্থের জন্য দলে কেউ গ্রুপিং করবেন না- মোহাম্মদ গিয়াসউদ্দিন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ২০৩ 🪪
 নারায়নগঞ্জ জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, যোগ্য নেতৃত্বদানকারীরাই আগামীতে কমিটিতে আসবে। কমিটিতে কেউ স্থান না পেলে আরজকতা করবেন না। নিজের স্বার্থের জন্য দলে কেউ গ্রুপিং করবেন না। আমি যতদিন দায়িত্বে আছি, কেউ যদি কোন্দল সৃষ্টি করে তাকে ছাড় দেয়া হবে না। যত বড় নেতাই হন। কারণ দলের ক্ষতি করবেন আর সেটা চেয়ে চেয়ে দেখবো সেটা হবে না। কমিটি হলে তা মেনে নিয়ে চুপ হয়ে থাকবেন, কেউ কোন কথা বলবেন না।
মঙ্গলবার (৩০ মে) সকালে ভূইঘর কাজী পাড়া কুতুবপুর ইউনিয়ন বিএনপি সদস্য সচিব আনোয়ার হোসেনের বাড়ির সামনে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী  উপলক্ষে দোয়া মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, কে নেতা হবে জানি না। বিএনপি করে এমন কেউ প্রেসিডেন্ট সেক্রেটারি হবে এটা জানি। তাহলে অসুবিধা কী। অনেক যোগ্য নেতা আছে। যে হয় তাকেই আমরা মেনে নেব।
গিয়াসউদ্দিন আরও বলেন, খুব শিঘ্রই জেলা বিএনপির কাউন্সিল হবে। সেখানে আনন্দ উদ্দীপনা ও তরুণ নেতৃত্বের একটা চমক থাকবে বলে আমি বিশ্বাস করি। ২২ বছর পর এই কাউন্সিল হবে। আমি আপনাদের সাহায্য চাই। অনেক ষড়যন্ত্র হচ্ছে যাতে সম্মেলন না হয়। যেকোন কিছুর মূল্যে এটা প্রতিহত করতে হবে।
এসময় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু’র সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আব্দুল বারি ভূইয়া’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন,  যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান খোকা, বিপি রাজিব, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী মো. শহিদুল্লাহ, রিয়াদ মাহমুদ চৌধুরী, আলাউদ্দিন খন্দকার শিপন, ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মো. বাবুল আহমেদ, কুতুবপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মো. বিল্লাল হোসেন, সদস্য সচিব মো. আনোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম মাদবর, আশফাকুল আলম হিমেল, দ্বিন ইসলাম দিলু,ফতুল্লা থানা যুবদলের সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক সালাউদ্দিন রানা, কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু সাঈদ মাদবর, ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. দুলাল ভূইয়া, ফতুল্লা থানা ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী জুবায়ের আহমেদ জাবেদ প্রমূখ।
এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102