রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

শেখ হাসিনা কে হত্যার হুমকি ও জাহাঙ্গীরের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ২১৩ 🪪

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকি ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমকে নিয়ে ছাত্রদলের সভাপতির উস্কানিমূলক বক্তব্যের প্রতিবাদে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ।

শুক্রবার ( ২৬ মে ) বিকেলে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে দলটির নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি ২নং রেল গেইটস্থ আওয়ামী লীগের কার্যালয়ে সামনের থেকে শুরু হয়ে চাষাড়া প্রদক্ষিণ করে, পুনরায় ২নং রেল গেইটে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক কায়কোবাদ রুবেল, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা জামিল হোসেন রনি, জিয়া উদ্দিন মিল্টন, সফিউল বাসার বাবু, সানী প্রমুখ।

এসময় কায়কোবাদ রুবেল বলেন, আমাদের নেত্রী, মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা ঐ জামাত-বিএনপির দুস্কৃতিকারী রাজশাহী জেলা বিএনপির সভাপতি চাঁদ’র দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে কটুক্তিকারী ছাত্রদলের কুলাঙ্গার নাহিদ হাসান ভুইয়ার সর্বোচ্চ শাস্তির দাবি জানাই।

জাহাঙ্গীর আলম ভেসে আসে নাই, তিনি তৃণমূল থেকে উঠে আসা একজন নেতা। সরকারী তোলারাম কলেজের বারবার নির্বাচিত জিএস, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি, শহর যুবলীগের সাবেক সভাপতি, শহর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পদে বারবার দায়িত্ব পালন করেছেন জাহাঙ্গীর আলম।

দীর্ঘদিন দল ক্ষমতায় কিন্তু বিএনপির সন্ত্রাসীরা নানা ধরনের কুরুচীপূর্ণ স্লোগান দিয়ে আসছে। আমরা কিছু বলি নাই, কিন্তু আমাদের নেত্রীকে হত্যার হুমকি নেতাদের বিরুদ্ধে কটুক্তি করার আজ আমরা রাজপথে নেমে এসেছি। ভবিষ্যতে উল্টা-পাল্টা কোনো বক্তব্য রাখলে প্রতিহত নয় প্রতিরোধ করার হুশিয়ারী দেন স্বেচ্ছাসেবকলীগের এ নেতা।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102