শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
পবিত্র শোহাদায়ে কারবালার স্মরণে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে প্রতিবাদ সভা ও খাদ্য সামগ্রী বিতরণ  যারা অরাজকতা করবে তাদের বিরুদ্ধে আমাদের প্রতিবাদ -জুয়েল হোসেন গনতান্ত্রিক আন্দোলন এর নামে শান্তি শৃঙ্খলা নষ্ট করতে চায় আমরা প্রতিহত করবো -এ্যাড, দ্বীপু  কোটা সংস্কার আন্দোলনের নামে নৈরাজ্যের প্রতিবাদে  আওয়ামী লীগের জরুরী সভা অনুষ্ঠিত  আমি বাঙালি হয়েও পাক হানাদার ও রাজাকারদের তান্ডব দেখেছি – এ্যাড, খোকন    হাসপাতালে ভর্তি শামীম ওসমান নিহত মেধাবী ছাত্র সাঈদ এর হত্যার বিচার করতে হবে – হাফিজুল ইসলাম  নগরীতে কোটা সংস্কারের নামে নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল  আদালতে আনা হয়নি   জাকির খান কে, নগরীতে  বিক্ষোভ 

না’গঞ্জে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম’র ১২৪তম জন্মবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৪৬৩ 🪪
 নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম’র ১২৪তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যা ৭:৩০ মিনিটে নগরীর কালির বাজার জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে জাতীয় কবির জন্মবার্ষিকী পালন করা হয়।
নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার রুনা লায়লা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ বিপিএএ।
অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- সরকারী তোলারাম কলেজের সহকারী অধ্যাপক মজিবুর রহমান।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাকিব আল- রাব্বি, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল(পিপিএম বার), সিভিল সার্জন ডাঃ এ. এফ. এম. মশিউর রহমান সহ জেলা প্রশাসকের বিঞ্জ ম্যাজিস্ট্রেট ও কর্মকর্তাবৃন্দ।
এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102