রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রহিমের বিশাল শোডাইন জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা বিএনপির আলোচনা সভা  প্যানেল মেয়র বাবু ও তার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন মন্ডলপাড়ায় মরহুম মাসুদ রানার কুলখানি অনুষ্ঠিত নাঃগঞ্জে সা‌বেক জাতীয় ফুটবলার আমিনুর রহমা‌ন আর নেই কাশিপুরে মরহুম নুরুল ইসলাম শিকদারের চেহলাম অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মহানগর আ.লীগের আলোচনা সভা বিআইডাব্লিডিউ টিসি’র নিজস্ব জমি দাবী করে সংবাদ সম্মেলন করলো সংগঠন এর নেতৃবৃন্দ স্কুলছাত্রী স্বপ্নার বস্তাবন্দি লাশ উদ্ধারের ১৫ দিনেও খুনিকে চিহ্নিত করতে পারেনি পুলিশ গুণী জনদের পদচারণায় উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে উদযাপিত হলো দৈনিক আজকের নীর বাংলা পত্রিকা’র ১৫ তম  বর্ষপূর্তি

আলীরটেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ২৭৬ 🪪

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে দুস্থ ও অসহায় মানুষদের মাঝে ইফতার সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে। আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন এর সহযোগিতায় এসব উপহার সামগ্রী প্রদান করা হয়।

বুধবার ২২ মার্চ দুপুরে আলীরটেক ইউনিয়নের মুক্তারকান্দি উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রাঙ্গণে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। আইডিয়াল ফাইবার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডাইরেক্টর মো. আনোয়ার হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে ইফতার সামগ্রী মধ্যে ছিল ৩কেজি ছোলা, ২কেজি খেসারি ডাল,১লিটার সয়াবিন তেল।

এ সময় উপস্থিত ছিলেন আলীরটেক ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহীন রাজু মেম্বার, ইউনিয়ন পরিষদ সদস্য মোক্তার মেম্বার, মো.সানাউল্লাহ, আলহাজ্ব মো.আমানুল্লাহ , আলহাজ্ব মো. জয়নাল আবদীন, হাজী বাচ্চু মেম্বার,নূরমোহাম্মদ, মাওলানা মো.জমির উদ্দিন ফারুকী, আঃ রহমান মেম্বার, হাজী মো.নজরুল ইসলাম,মো. ওমর ফারুক, মো.আলাউদ্দিন বেপারী, আরিফ হোসেন, মো.নাছির উদ্দীন, মুক্তারকান্দি যুব উন্নয়ন সংসদের সকল সদস্য, আবুল কালাম, মেহেদী হাসানসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102