বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ জেলা নারী সাংবাদিক সংস্থার ১১ সদস্যের কমিটি ঘোষনা

ফাতেমা আক্তার ইভা
  • প্রকাশের সময় : সোমবার, ৮ মে, ২০২৩
  • ৩২২ 🪪

নারায়ণগঞ্জ জেলা নারী সাংবাদিক সংস্থার ১১ সদস্যের কমিটি ঘোষনা করা হয়েছে। নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবে সংগঠনটির অস্থায়ী কার্যালয় থেকে এই কমিটি ঘোষনা করেন নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সম্মানিত সভাপতি ও নারায়ণগঞ্জের একটি স্বনামধন্য পত্রিকার সম্পাদক কাজী মো.ইসলাম মিয়া।

১১ সদস্য বিশিষ্ট কমিটিতে সাংবাদিক সুমী আক্তারকে সভাপতি ও সাংবাদিক মনি ইসলাম মনিকে সাধারণ সম্পাদক পদে নাম ঘোষনা করিয়া পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন এবং কমিটির অন্যান্য পদে ৩) সহ-সভাপতি- আলেয়া আক্তার আলো, ৪) অর্থ সম্পাদক- নিশা আক্তার, ৫) সাংগঠনিক সম্পাদক- আলেয়া আক্তার লিজা, ৬) প্রচার সম্পাদক- ফাতেমা আক্তার মাহমুদা ইভা, ৭) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- শিউলী আক্তার লিজা, ৮) দপ্তর সম্পাদক- জান্নাতুল ফেরদৌস জান্নাত, ৯) কার্যকারী সদস্য, তানজিলা (রূপগঞ্জ), ১০) কার্যকরী সদস্য- তানজিলা আক্তার।

এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ¦ সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ দীল মোহাম্মদ দীলু ও প্রচার সম্পাদক মোঃ কামাল। উৎসব মুখর পরিবেশ নারায়ণগঞ্জ জেলা নারী সাংবাদিক সংস্থার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি ঘোষনাপত্র পাঠ করার পর উপস্থিত সকল সদস্য উক্ত কমিটিকে সাধুবাদ জানান। সভা শেষে সংগঠনের পক্ষ থেকে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করান হয়। উপস্থিত সকলে সংগঠনটির মঙ্গল ও উন্নতি কামনা করেন।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102