বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম :
যারা অরাজকতা করবে তাদের বিরুদ্ধে আমাদের প্রতিবাদ -জুয়েল হোসেন গনতান্ত্রিক আন্দোলন এর নামে শান্তি শৃঙ্খলা নষ্ট করতে চায় আমরা প্রতিহত করবো -এ্যাড, দ্বীপু  কোটা সংস্কার আন্দোলনের নামে নৈরাজ্যের প্রতিবাদে  আওয়ামী লীগের জরুরী সভা অনুষ্ঠিত  আমি বাঙালি হয়েও পাক হানাদার ও রাজাকারদের তান্ডব দেখেছি – এ্যাড, খোকন    হাসপাতালে ভর্তি শামীম ওসমান নিহত মেধাবী ছাত্র সাঈদ এর হত্যার বিচার করতে হবে – হাফিজুল ইসলাম  নগরীতে কোটা সংস্কারের নামে নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল  আদালতে আনা হয়নি   জাকির খান কে, নগরীতে  বিক্ষোভ  সোনারগাঁ ক্ষুধার্ত কুকুর কে খাবার দিলেন  ইউএনও শেখ হাসিনার উস্কানীমূলক বক্তব্যের পরই ঢাবি রণক্ষেত্র -ইসলামী আন্দোলন না’গঞ্জ মহানগর

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালিতে যুবলীগ নেতা শাহীন ও মামুনের যোগদান

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ২২৪ 🪪

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত আনন্দ র‌্যালিতে যুবলীগ নেতা শাহীন সরকারের ও মামুনের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে যোগদান।

র‌্যালিতে যোগ দিতে সকালে শতাধিক নেতাকর্মী নিয়ে মিছিল করে শহীদ মিনারে উপস্থিত হন সদর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহীন সরকার ও যুবলীগ নেতা আশরাফউদ্দিন মামুন পাঠান। পরে রঙ-বেরঙের ব্যানার, ফেস্টুন ও জাতীয় পতাকা নিয়ে মিছিল না’গঞ্জ জেলা আওয়ামী লীগের ব্যানারে এড.আবু হাসমাত মো. শহীদ বাদলের নেতৃত্বে বিশাল র‌্যালিতে যোগদান করেন।

র‌্যালিটি বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে ২নং রেলগেট জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে শেষ হয়। এ সময়ে স্লোগানে মুখরিত হয়ে ওঠে ওই এলাকা।

এক সংক্ষিপ্ত বক্তব্যে তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু একই সূত্রে গাঁথা। স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং উন্নয়ন ও গণতন্ত্র বিরোধী দেশি-বিদেশি অপশক্তি এখনও দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে।

১৯৪৯ সালের ২৩ জুন যে পূর্ব পাকিস্তান আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়েছিল, তাই এখন বাংলাদেশ আওয়ামী লীগ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে সংগঠিত এই দলের নেতৃত্বে স্বাধীন হয় বাংলাদেশ।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102