রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম :
যারা অরাজকতা করবে তাদের বিরুদ্ধে আমাদের প্রতিবাদ -জুয়েল হোসেন গনতান্ত্রিক আন্দোলন এর নামে শান্তি শৃঙ্খলা নষ্ট করতে চায় আমরা প্রতিহত করবো -এ্যাড, দ্বীপু  কোটা সংস্কার আন্দোলনের নামে নৈরাজ্যের প্রতিবাদে  আওয়ামী লীগের জরুরী সভা অনুষ্ঠিত  আমি বাঙালি হয়েও পাক হানাদার ও রাজাকারদের তান্ডব দেখেছি – এ্যাড, খোকন    হাসপাতালে ভর্তি শামীম ওসমান নিহত মেধাবী ছাত্র সাঈদ এর হত্যার বিচার করতে হবে – হাফিজুল ইসলাম  নগরীতে কোটা সংস্কারের নামে নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল  আদালতে আনা হয়নি   জাকির খান কে, নগরীতে  বিক্ষোভ  সোনারগাঁ ক্ষুধার্ত কুকুর কে খাবার দিলেন  ইউএনও শেখ হাসিনার উস্কানীমূলক বক্তব্যের পরই ঢাবি রণক্ষেত্র -ইসলামী আন্দোলন না’গঞ্জ মহানগর

শহীদ বাপ্পী’র শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৩২৯ 🪪

২০০১ সালের ১৬ জুন বোমা হামলায় নিহত শহর ছাত্রলীগের তৎকালীণ সভাপতি, শহীদ সাইদুল হাসান বাপ্পীর ২২ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে সারাদিন ব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১৫ জুন)বাদ জোহর কাউন্সিলর মুন্নার বন্ধু মহল, মুসলিম নগর জামে মসজিদে কমিটি,শীতলক্ষ্যা দুর্বল সামাজিক সংঘ, শামসুল ও রানার বন্ধু মহলের বাদ এশা পলাশ এর মহল ও শহিদনগর এলাকাবাসীর উদ্যোগে মিলাদ, দোয়া ও নেওয়াজ বিতরণ করা হয়েছে।

বাদ জোহুর দোয়া ও মোনাজাত পরিচালনা করেন তামাক পটি বাইতুল আমান জামে মসজিদের ইমাম হাফেজ আশরাফুল ইসলাম মুসলিম নগর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা কাউসার আহমেদ,শীতলক্ষ্যা দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দক্ষিণ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুফতি আবুল হোসেন তৈয়্যেবি। বাদ এশা দোয়া ও মোনাজাত করেন শহিদনগর বাইতুল জান্নাত জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হাফেজ কবির হোসেন।


এসময় উপস্থিত ছিলেন নাসিক ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, শহীদনগর পঞ্চায়েত কমিটির সভাপতি আনোয়ার হোসেন,দক্ষিণ নলুয়া পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব সাদেক হোসেন, হাজী নাসিম হোসেন, মসিমনগর জামে মসজিদের কমিটির সভাপতি হাজী রাশেদ নেওয়াজ বাচ্চু ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলু,মো আক্তার হোসেন, কাদির চৌধুরী টিটু,ইমাম হোসেন, কমল কুমার শেরওয়াগি, লিটন, বাবু,প্রণব, বজেস, সুজন অরুণ নন্টু, লিটন ২, দিলীপ, মিরাজ, গুপি, উত্তম,শহীদ বাপ্পীর ছোট ভাই রাজিবুল হাসান রানা, তাইফুল হাসান তান্নাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মরহুমের রূহের মাগফেরাত কামনা করে মিলাদ ও বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে অতিথিবৃন্দসহ স্থানীয় মুরুব্বীগণ নেওয়াজ বিতরণ করেন।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102