বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
যারা অরাজকতা করবে তাদের বিরুদ্ধে আমাদের প্রতিবাদ -জুয়েল হোসেন গনতান্ত্রিক আন্দোলন এর নামে শান্তি শৃঙ্খলা নষ্ট করতে চায় আমরা প্রতিহত করবো -এ্যাড, দ্বীপু  কোটা সংস্কার আন্দোলনের নামে নৈরাজ্যের প্রতিবাদে  আওয়ামী লীগের জরুরী সভা অনুষ্ঠিত  আমি বাঙালি হয়েও পাক হানাদার ও রাজাকারদের তান্ডব দেখেছি – এ্যাড, খোকন    হাসপাতালে ভর্তি শামীম ওসমান নিহত মেধাবী ছাত্র সাঈদ এর হত্যার বিচার করতে হবে – হাফিজুল ইসলাম  নগরীতে কোটা সংস্কারের নামে নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল  আদালতে আনা হয়নি   জাকির খান কে, নগরীতে  বিক্ষোভ  সোনারগাঁ ক্ষুধার্ত কুকুর কে খাবার দিলেন  ইউএনও শেখ হাসিনার উস্কানীমূলক বক্তব্যের পরই ঢাবি রণক্ষেত্র -ইসলামী আন্দোলন না’গঞ্জ মহানগর

সোনারগাঁও-৩ আসনে নৌকার এমপি প্রার্থী হতে পারে মোশাররফ চেয়ারম্যান ! 

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ২৬১ 🪪
 আগামী জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও নারায়ণগঞ্জ-৩ আসন সোনারগাঁওয়ে চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব জায়গায় নির্বাচনী আমেজ শুরু হয়েছে। এবারের নির্বাচন অনেকেই প্রার্থী হতে পারেন সোনারগাঁও-৩ আসন থেকে। সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের অনেক নেতাকর্মীদের মুখেই শোনা যাচ্ছে কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মোশাররফ হোসেন নৌকার মাঝি হয়ে এমপি নির্বাচন করতে পারেন
তৃনমূল নেতাদের মতে, গত ১৪ বছর ধরে আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেও গত দুই ট্রাম সোনারগাঁয়ে আওয়ামী লীগের নৌকার কোনো প্রার্থী ছিলো না। তবে এবারের নির্বাচনে মোশাররফ হোসেনকে নৌকার মাঝি হিসাবে এককভাবে সরকারী দলের মনোনয়ন পাওয়ার যোগ্য দাবিদার বলে মনে করেন তারা। এবারের জাতীয় নির্বাচনে সোনারগাঁয়ে মনোনয়ন পাবেন মোশাররফ হোসেন এমনটাই ধারণা দলীয় তৃণমূল নেতাকর্মীদের।
তাদের মতে, এলাকাতে একজন সৎ চরিত্রবান, সদা হাস্যজ্জল ও সদালাপি ব্যক্তি হিসাবে মোশাররফ হোসেনের রয়েছে বিশেষ খ্যাতি। যে কারো যে কোনো বিপদের কথা শুনলেই তার সাহায্যার্থে এগিয়ে আসেন তিনি এমনটিই জানান তারা। এককথায় এলাকাবাসীর কাছে গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু হিসাবে পরিচিত মোশাররফ হোসেন। তাই আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী মোশাররফ হোসেন হবেন বলে মনে প্রাণে বিশ্বাস করে তৃনমূলের নেতাকর্মীরা।
এবিষয়ে কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেনের সাথে কথা হলে তিনি জানান,দীর্ঘদিন যাবত সোনারগাঁও-৩ আসনে নৌকার মাঝি নাই তাই অনেকেই এবার নৌকার মাঝি হতে চাইবেন, তাদের মতো আমি আমাদের প্রাণ প্রিয় জননেত্রী শেখ হাসিনার কাছে নৌকার মনোনয়ন চাইবো। তবে জননেত্রী শেখ হাসিনা এখানে যাকে মনোনয়ন দিবে আমরা মিলেমিশে কাজ করবো। সেটা আমি হই বা অন্য কেউ হোক। আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকাকে বিজয়ী করে সংসদে পাঠাবো।
এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102