শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম :
যারা অরাজকতা করবে তাদের বিরুদ্ধে আমাদের প্রতিবাদ -জুয়েল হোসেন গনতান্ত্রিক আন্দোলন এর নামে শান্তি শৃঙ্খলা নষ্ট করতে চায় আমরা প্রতিহত করবো -এ্যাড, দ্বীপু  কোটা সংস্কার আন্দোলনের নামে নৈরাজ্যের প্রতিবাদে  আওয়ামী লীগের জরুরী সভা অনুষ্ঠিত  আমি বাঙালি হয়েও পাক হানাদার ও রাজাকারদের তান্ডব দেখেছি – এ্যাড, খোকন    হাসপাতালে ভর্তি শামীম ওসমান নিহত মেধাবী ছাত্র সাঈদ এর হত্যার বিচার করতে হবে – হাফিজুল ইসলাম  নগরীতে কোটা সংস্কারের নামে নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল  আদালতে আনা হয়নি   জাকির খান কে, নগরীতে  বিক্ষোভ  সোনারগাঁ ক্ষুধার্ত কুকুর কে খাবার দিলেন  ইউএনও শেখ হাসিনার উস্কানীমূলক বক্তব্যের পরই ঢাবি রণক্ষেত্র -ইসলামী আন্দোলন না’গঞ্জ মহানগর

পাইকপাড়া ঘরে ঢুকে গৃহবধূকে খুন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ৩ মে, ২০২৩
  • ১৪৯ 🪪

নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়ায় নুরজাহান বেগম(৫০) গৃহবধূ খুন হয়েছে।

বুধবার (৩মে) দুপুরে পাইকপাড়া মুসলিমনগর এ ঘটনা ঘটে।

অজ্ঞাত পরিচয় দুর্বৃওরা তার শরীরে ধারালো অস্ত্রের আঘাত করে হত্যা করে।ওই সময় তার গলায় ও হাতে থাকা স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছেন জানান পরিবারের লোকজন।পরে খবর পেয়ে পুলিশ ৩মে বিকালে নুরজাহান বেগমের মরদেহ উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য স্হানীয় ভিক্টিরিয়া হাসপাতালে প্রেরণ করেন।নিহত নুরজাহান স্বানীয় রমজান মোল্লার স্ত্রী। রমজান প্রাইভেট গাড়ি চালক।

পরিবারের লোকজন এ প্রতিবেদক জানান,সকালে স্বামী ও ছেলে বাসার বাহিরে যান।বিকালে আশেপাশের লোকজন এসে ঘরের ভিতরে মরদেহ পড়ে থাকতে দেখা যায়। দুর্বৃওরা এসে ঘরের মালামাল ও আসবাবপত্র তছনছ করে।নিহতের গলায় ও হাতে থাকা স্বর্ণ নিয়ে গেছে। তাছাড়া বাড়ির কাজের জন্য ঘরে থাকা কিছু টাকা নিয়ে গেছে। পরিকল্পিত হত্যাকাণ্ড যারা জড়িত তাদের ফাসি দাবী করেন তারা।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102