শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
বিআইডাব্লিডিউ টিসি’র নিজস্ব জমি দাবী করে সংবাদ সম্মেলন করলো সংগঠন এর নেতৃবৃন্দ স্কুলছাত্রী স্বপ্নার বস্তাবন্দি লাশ উদ্ধারের ১৫ দিনেও খুনিকে চিহ্নিত করতে পারেনি পুলিশ গুণী জনদের পদচারণায় উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে উদযাপিত হলো দৈনিক আজকের নীর বাংলা পত্রিকা’র ১৫ তম  বর্ষপূর্তি যিনি মালিক, জমি রক্ষা করার দ্বায়িত্ব তার – ভূমি মন্ত্রী সভাপতি রিপন ও মনিকাকে সম্পাদক করে মডেল রিপোর্টার্স ক্লাবের পুর্নাঙ্গ কমিটি গঠন লালন একাডেমী গড়ে তোলার ইচ্ছে – বাবু চন্দন শীল মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদক পেলেন এস এম মিঠুন মিয়া দেওভোগ হুসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসায় পাশের হার ৯৭% শতাংশ নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চাইলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে – মাহমুদুল হক নয়ামটির বিশিষ্ট ব্যাবসায়ী ও জাপা নেতা শেখ আব্দুল খালেক আর নেই

আলীরটেক বাসীকে প্যানেল চেয়ারম্যান শাহীন রাজু’র ঈদুল ফিতরের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ২৪৩ 🪪

নারায়ণগঞ্জের সদর উপজেলাধীন আলীরটেক ইউনিয়নের সকল নাগরিককে ঈদুল ফিতর উপলক্ষে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আলীরটেক ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক, তরুণ সমাজ সেবক শাহীন রাজু মেম্বার। আজ এক বার্তার মাধ্যমে এই শুভেচ্ছা জ্ঞাপন করেন তিনি।

ঈদের শুভেচ্ছা বার্তায় শাহীন রাজু মেম্বার বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে মুসলিম উম্মাহর দুয়ারে আনন্দের বার্তা নিয়ে হাজির হয়েছে পবিত্র ঈদুল ফিতর। মুসলমান সম্প্রদায়ের ঘরে ঘরে এখন তাই উৎসবের আমেজ।

তিনি বলেন, ঈদ শুধু আনন্দ উদযাপনেরই নয়, ঈদ হচ্ছে শান্তি, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। ধনী-গরীবের পার্থক্য ভুলে যাওয়ার শিক্ষা দিয়ে ঈদ মানুষকে সৌহার্দ্যের পথ দেখায়। মানুষে মানুষে হিংসা ও হানাহানিকে দূর করে মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার কথা বলে ঈদ। পরিশেষে আমার আলীরটেক সহ নারায়ণগঞ্জ বাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102