সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিক ফয়সালের বাবার কুলখানি অনুষ্ঠিত ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রহিমের বিশাল শোডাইন জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা বিএনপির আলোচনা সভা  প্যানেল মেয়র বাবু ও তার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন মন্ডলপাড়ায় মরহুম মাসুদ রানার কুলখানি অনুষ্ঠিত নাঃগঞ্জে সা‌বেক জাতীয় ফুটবলার আমিনুর রহমা‌ন আর নেই কাশিপুরে মরহুম নুরুল ইসলাম শিকদারের চেহলাম অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মহানগর আ.লীগের আলোচনা সভা বিআইডাব্লিডিউ টিসি’র নিজস্ব জমি দাবী করে সংবাদ সম্মেলন করলো সংগঠন এর নেতৃবৃন্দ স্কুলছাত্রী স্বপ্নার বস্তাবন্দি লাশ উদ্ধারের ১৫ দিনেও খুনিকে চিহ্নিত করতে পারেনি পুলিশ

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তরুণ সমাজ সেবক নুরুজ্জামান জিকু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৩৩০ 🪪

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ও তরুণ সমাজ সেবক রোটারিয়ান নুরুজ্জামান জিকু।

এক ক্ষুদে বার্তায় পৃথিবীর সকল মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে তিনি বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদ-উল-ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

তিনি আরও বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। পবিত্র ঈদুল ফিতর এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য, বিভেদ। “ঈদ মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে। তাই সকলকে আমার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।

এ বিভাগের আরো সংবাদ
©2020 All rights reserved Daily Narayanganj
Design by: SHAMIR IT
themesba-lates1749691102